• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন

খুলনার পাইকগাছায় নামাজের সাথী সংগঠনের আত্মপ্রকাশ: সভাপতি জিল্লুর রহমান, সম্পাদক আল মামুন


প্রকাশের সময় : মে ১১, ২০২৪, ৪:০১ অপরাহ্ন / ১৬
খুলনার পাইকগাছায় নামাজের সাথী সংগঠনের আত্মপ্রকাশ: সভাপতি জিল্লুর রহমান, সম্পাদক আল মামুন

মানছুর রহমান জাহিদঃ বে-নামাজিদের নামাজি বানানো, মসজিদ গুলোকে আবাদ করা, বে-ওয়ারিশ লাশের দাফন করাসহ সামাজিক অবক্ষয় রোধে খুলনার পাইকগাছায় নামাজের সাথী সংগঠন নামে একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ করা হয়েছে।

১০ই মে শুক্রবার মাগরিবের নামাজ শেষে উপজেলার গদাইপুর মার্কাস মসজিদে উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা খুলনা-৬ আসনের সংসদ সদস্যের ছোট ভাই আগড়ঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও সাবেক যুবলীগ নেতা আলহাজ্ব অহিদুজ্জামান মোড়লের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এই সংগঠনের আত্মপ্রকাশ করা হয়।

সামাজিক এ গঠনে মোঃ জিল্লুর রহমানকে সভাপতি ও মোঃ আল মামুনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, আ: সামাদ মোড়ল, সাংবাদিক মুজিবুর রহমান মল্লিক, সবুর সরদার, আজু মাস্টার, আমান উল্লাহ, মিজানুর রহমান গাজী, নুর আলী গাজী, ফজলু বিশ্বাস, আকিমুদ্দিন, মান্নান মোল্যা, আসাদুল মোড়ল, খাইরুল ইসলাম ও শুভ।

নামাজের সাথী সংগঠনের সভাপতি জিল্লুর রহমান বলেন, আমাদের সংগঠনের প্রতিষ্ঠাতা ও উদ্যোক্তা ওহিদুজ্জামান মোড়লের দিক নির্দেশনায় আমরা খুব শীঘ্রই সর্বত্রই ইউনিয়ন কমিটি গঠন করে কার্যকম শুরু করবো‌ ইনশাআল্লাহ।

সংগঠনের সাধারণ সম্পাদক বলেন, আমি নিজেই কিছুটা বিপথগামী ছিলাম, কিন্তু আমাদের উপদেষ্টার আন্তরিকতায় সেই পথ থেকে সরে এসে পাঁচ ওয়াক্ত নামাজ আদায়ের পাশাপাশি সকলকে এ পথে আসার জন্য দাওয়াত দিয়ে যাচ্ছি।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও উদ্যোক্তা অহেদুজ্জামান বলেন, সামাজিক অবক্ষয়রোধে যুব সমাজকে মসজিদ মুখি করে নামাজি করার এ উদ্যোগ নেওয়া হয়েছে। তাই সকল ধর্ম প্রিয় মানুষদের এ সংগঠনে একইভুত হওয়ার আহ্বান জানাচ্ছি। একই সাথে তিনি সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের এ ব্যাপারে আন্তরিক ভাবে সহযোগিতা কামনা করেন।

এছাড়াও উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভায় পৃথক পৃথক কমিটি গঠনের দিকনির্দেশনাও দেন তিনি।