• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

খুলনার পাইকগাছায় নববর্ষ উপলক্ষে ৪দিন ব্যাপী বর্ষবরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন এমপি রশীদুজ্জামান


প্রকাশের সময় : এপ্রিল ১৫, ২০২৪, ৩:০৫ অপরাহ্ন / ১৮
খুলনার পাইকগাছায় নববর্ষ উপলক্ষে ৪দিন ব্যাপী বর্ষবরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন এমপি রশীদুজ্জামান

মানছুর রহমান জাহিদঃ শুভ নববর্ষ-১৪৩১ উপলক্ষে খুলনার পাইকগাছা উপজেলার আগড়ঘাটা বিনোদ বিহারী স্পোটিং ক্লাবের উদ্যোগে উপজেলার আগড়ঘাটা মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ৪দিন ব্যাপী বর্ষবরণ অনুষ্ঠানের‌ আয়োজন করা হয়েছে। ৪দিন ব্যাপী উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন খুলনা-৬ (কয়রা -পাইকগাছা) আসনের সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান এমপি।

এ সময় এমপি রশীদুজ্জামানকে বিভিন্ন প্রতিষ্ঠানের শ্রেণী পেশার মানুষ ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করেন। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি রশীদুজ্জামান বলেন, বর্ষবরণ আমাদের জাতির একটা অন্যতম কৃষ্টি কালছার। যুগযুগ ধরে বাঙালি জাতি এটা যথাযথভাবে পালন করে আসছেন। আমাদের অতীত ঐতিহ্য ধরে রাখার একটা অন্যতম উৎসব এ বর্ষবরণ।

তিনি আরও বলেন, দেশ ও জাতির কল্যাণে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। এ দিবসে এটাই হবে আমাদের দৃঢ় অঙ্গীকার।

প্রধান অতিথি তার বক্তৃতায় আরও বলেন, আমার নেতা/ কর্মীরা এমন কোন কাজ করবেনা যাতে তাদের কর্মফলের‌ জন্য শাস্তি পেতে না হয়। এছাড়াও আগামীতে কোথাও লবণ পানি উঠবেনা। মিষ্টি পানির ফসল ফলিয়ে কৃষি নির্ভর করে গড়ে তুলতে হবে পাইকগাছা- কয়রাকে।

১লা বৈশাখ (রোববার) সন্ধ্যায় আগড়ঘাটা বিনোদ বিহারী স্পোটিং ক্লাবের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে পল্লী চিকিৎসক ও প্রভাষক মোঃ হালিম সানার সঞ্চালনায় সভাপতিত্ব করেন কপিলমুনি ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও মেলা উদযাপন কমিটির সভাপতি নুরুজ্জামান গাজী। আগড়ঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও সাবেক যুবলীগ নেতা আলহাজ্ব অহিদুজ্জামান মোড়লের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান।

বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, প্রভাষক মোমিন
উদ্দীন, সহকারী অধ্যাপক মঈনুল ইসলাম, কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়ার্দার, এ্যাড পিযুষ কান্তি বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গৌতম ঘোষ, আব্দুস সামাদ মোড়ল, সংসদ সদস্যের ভাইপো মেহেদী আল মাসুদ সবুজ, আইনজীবী সহকারী সহিদুল ইসলাম সরদার, বাজার কমিটির সভাপতি শাহিনুর রহমান, সাধারণ সম্পাদক রিপনুজ্জান রিপন, যুবলীগ নেতা আমান উল্লাহ আমান, সাইফুল ইসলাম, রেজাউল করিম, মোকলেছুর রহমান বাবলু, মোঃ হাবিবুজ্জামান, জামাল মোড়ল, রহমত মোড়ল, মনিরুজ্জামান মনি, আল আমিন বিশ্বাস, ফিরোজ আহমেদ, শেখ নিজামউদ্দিন, ইকলাছুর রহমান বাবু, সিরাজুল ইসলাম, ইজাজুল ইসলাম, বাবু মোড়ল, জসিম মোড়ল, রবিউল ইসলাম, আওয়াল সরদার, জীবনসহ স্থানীয় নেতাকর্মী ও বিভিন্ন এলাকা থেকে আগত হাজার হাজার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।