• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন

খুলনার পাইকগাছায় তরুণীর আত্মহত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার


প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২৩, ১২:৪৪ পূর্বাহ্ন / ২১
খুলনার পাইকগাছায় তরুণীর আত্মহত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

মো: মানছুর রহমান জাহিদঃ খুলনার পাইকগাছার লতা ইউনিয়নের মুনকিয়া গ্রামে গত শুক্রবার এক তরুণীর আত্মহত্যার ঘটনায় হত্যার প্রচারণা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, গত শনিবার রাতে বটিয়াঘাটা নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক ব্যক্তিকে রোববার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক অমিত দেবনাথ জানান, উপজেলার লতা ইউনিয়নের মুনকিয়া গ্রামের ঠাকুর দাশ মন্ডলের মেয়ের সাথে গত সোমবার বটিয়াঘাটা উপজেলার কায়ুমখালীর কৃষ্ণ মণ্ডলের ছেলে সুদীপ্ত মণ্ডলের (২২) বিয়ের দিন ধার্য ছিল। ছেলেপক্ষ সঠিক সময়ে না আসায় বিয়ের লগ্ন পেরিয়ে যায়। পরের লগ্নে বিয়ে দিতে চাইলে ছেলের বাবা রাজি হননি। পরে ছেলের বাবার সঙ্গে কথা- কাটাকাটির একপর্যায়ে ছেলে বিয়ের আসর থেকে চলে যায়। এতে মেয়ে মানসিক ভাবে ভেঙে পড়ে আত্নহত্যার পথ বেছে নেয়।

এ ঘটনায় গত শনিবার মেয়ের পিতা বাদী হয়ে পাইকগাছা থানা মামলা করে। ওই রাতেই পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি সুদিপ্ত মন্ডল(২২) কে গ্রেফতার করে। হত্যা প্রচারণা মামলার প্রধান আসামি গ্রেফতারের কথা স্বীকার করে এবং তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে ওসি মো. রফিকুল ইসলাম জানান।