• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

খুলনার পাইকগাছায় ডেকোরেটর মালিক সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : মে ২০, ২০২৪, ৮:৩২ অপরাহ্ন / ১১
খুলনার পাইকগাছায় ডেকোরেটর মালিক সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত

মানছুর রহমান জাহিদঃ খুলনার পাইকগাছা উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সকল ডেকোরেটর মালিক ও  ডেকোরেটরের সাথে সম্পৃক্ত থাকা সকলের সমন্বয়ে গঠিত পাইকগাছা উপজেলা ডেকোরেটর মালিক সমিতির জরুরি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে পাইকগাছায় সমিতির সভাপতি মোঃ রজত আলী মালের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি পল্লব কুমার বিশ্বাস, তারক চন্দ্র সানা,তপন কুমার পাল, মোঃ ইউনুছ আলী সাধারন সম্পাদক প্রতাপ সাধু।

পাইকগাছা ডেকোরেটর মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য এবং বিশিষ্ট ব্যবসায়ী জগন্নাথ দেবনাথের পরিচালনায় এ সময় আরোও উপস্থিত ছিলেন, উপদেষ্টা শিক্ষক আব্দুর রহমান, রবিউল ইসলাম,সিরাজুল ইসলাম,চন্দ্র শেখর,সিমান্ত নাথ,মোঃ কাশেম, মা মনি মাইক সার্ভিসের মালিক নুরুজ্জামান টিটু, ইমরান মাইক সার্ভিসের মালিক আব্দুল কুদ্দুস,যুগ্ন সম্পাদক আলাউদ্দিন সরদার, মিলন সরকার, কোষাধ্যক্ষ মোঃ মোস্তাফিজুর রহমান, প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সদস্য প্রমুথ সানাসহ উপজেলা ডেকোরেটর মালিক সমিতির অনন্য সদস্যবৃন্দ।

আলোচনা সভায় সমিতির উন্নয়ন ও সকল সদস্য এবং শ্রমিকদের উন্নয়নের জন্য সকলকে একতাবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। সমিতির সকল সদস্যদের সমস্যায় সকলে একযোগেে পাশে থাকার প্রতিশ্রতি দেন। ডেকারেটর মালিক -শ্রমিকদের সকলের সমন্বয়ে একটি আদর্শ সমিতি গঠনে সকলের সহযোগিতা কামনা করা হয় এবং ডেকোরেটরের সকল মালামালের মুল্য নির্ধারণ করা হয়।