• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

খুলনার পাইকগাছায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২৪, ১২:৩০ অপরাহ্ন / ৪৯
খুলনার পাইকগাছায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠিত

মোঃ মানছুর রহমান জাহিদঃ খুলনার পাইকগাছায় উৎসব মূখর পরিবেশে উপজেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে গোপালপুর সরকারি খেলার মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলার ১০ ইউনিয়নের ও ১ পৌরসভা পর্যায়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় প্রত্যেক ইভেন্টে ১ম স্থান অধিকারীরা উপজেলা পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নেয়। প্রথম ও দ্বিতীয় শ্রেণি ‘ক’ গ্রুপ এবং তৃতীয় শ্রেণী থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত ‘খ’ গ্রুপ বিভক্ত হয়ে পৃথক পৃথকভাবে খেলা এবং সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশ নেন শিক্ষার্থীরা।

ক্রীড়া, সাংস্কৃতিক, বিষয় ভিত্তিক কুইজ ও কাব প্রতিযোগিতায় ৫৪ ইভেন্টে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীকে পুরস্কৃত করা হয়। সকল ইভেন্টের ১ম স্থান অধিকারীরা জেলা পর্যায়ে প্রতিযোগিতায় উপজেলার প্রতিনিধিত্ব করবে। সকাল দশটায় অনুষ্ঠানের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার ইকবাল মন্টু।
প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জন সাহা, ইন্সট্রাক্টর ইউ,আর,সি, ঈমান উদ্দীন,সহকারী উপজেলা শিক্ষা অফিসার শেখ ফারুক হোসেন, সঞ্জয় দেবনাথ, দেবাশীষ দাস, মোঃ আসাদুজ্জামান, ঝংকার ঢালী, পাইকগাছা শিক্ষক সমিতির সভাপতি রবীন্দ্রনাথ রায়, সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান, এসকে আসাদুল্লাহ মোঃ রফিকুল ইসলাম, পাইকগাছা রিপোর্টার্স ইউনিটি’র সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ ফসিয়ার রহমান সদস্য মাজহারুল ইসলাম মিথুন।
এ সময় আরোও উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক সুষমা মন্ডল,মিলি জিয়াসমিন,ছন্দা ঘোষ,দীপক কুমার মন্ডল,সুস্মিতা সোম, জাহানারা খাতুন,শিল্পী পারভীন,স্মৃতিলতা সরকার, খালেদা আক্তার,সুপদ সরকার,অজয় রায়, দীপক কুমার মন্ডল,এস, এম শফিকুল ইসলাম,রবীন্দ্রনাথ বায়,মোঃ রফিকুল ইসলাম,বি, এম আখতার হোসেন,খুর্শিদা আক্তার,মোঃ আব্দুস সবুর খ্যাঁ,সহকারী শিক্ষক ইতু রানী বিশ্বাস,সুচিত্রা রানী অধিকারী,নাজমিন নাহার, শামছুন নাহার রুমা,রেহেনা আক্তার,সহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষকবৃন্দ ও অভিভাবক ও দশর্কবৃন্দ উপস্থিত ছিলেন।