• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

খুলনার পাইকগাছায় জমা-জমির বিরোধে ভাইপোর লাঠির আঘাতে কাকার মৃত্যু


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২৪, ১২:০৮ অপরাহ্ন / ২৪
খুলনার পাইকগাছায় জমা-জমির বিরোধে ভাইপোর লাঠির আঘাতে কাকার মৃত্যু

মোঃ মানছুর রহমান জাহিদঃ খুলনার পাইকগাছায় জমা জমির বিরোধে ঘেরা বেড়া সরানোকে কেন্দ্র করে মারামারিতে ভাইপোর লাঠির আঘাতে কাকা কুশিলাল মন্ডল (৭০) নামে একজন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও একজন। আহতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ নিহতের মরদেহ সুরত হাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

গত সোমবার রাত সাড়ে ৯টার টার দিকে উপজেলার চাঁদখালী ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে ঘটনাটি ঘটেছে।
এ ঘটনায় নিহতের ছেলে কৃষ্ণ মন্ডল বাদী হয়ে থানায় মামলা করেছে।এ ঘটনায় পাইকগাছা থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের বড় ভাই ও ভাইপোকে আটক করেছেন।

নিহতের ছেলে কৃষ্ণ জানায়, কিছুদিন আগে আমার পিতা আমাদের জমির সীমানায় নেট দিয়ে বেড়া দেয়। এ নিয়ে প্রতিবেশী ভাই গোবিন্দ মন্ডল (৫০) ও তার পিতা রনজিৎ মন্ডল (৭৫) সোমবার রাতে ঘেরা বেড়া উঠিয়ে দেয়। এ বিষয় জানতে চাইলে পরিকল্পিতভাবে গোবিন্দ মন্ডল ও তার পিতা রনজিৎ মন্ডল লাঠি দিয়ে আমার পিতার মাথায় ও ঘাড়ে লাঠি দিয়ে আঘাত করলে আমার পিতা মাটিতে লুটিয়ে পড়ে। আমি ঠেকাতে গেলে আমাকেও মারপিট করে আহত করে। এলাকাবাসী আমাকে উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে নিয়ে আসে। তবে আমার পিতা ঘটনাস্থলেই মারা যায়।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান জানান, এ ঘটনায় প্রধান আসামি গোবিন্দ মন্ডল ও তার পিতা রনজিৎ মন্ডলকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।