• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

খুলনার পাইকগাছায় চোখে-মুখে সুপার গ্লুু আটা দিয়ে পাশবিক নির্যাতনের পর ডাকাতি


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১২, ২০২৪, ৪:৪৮ অপরাহ্ন / ৫৩
খুলনার পাইকগাছায় চোখে-মুখে সুপার গ্লুু আটা দিয়ে পাশবিক নির্যাতনের পর ডাকাতি

মোঃ মানছুর রহমান জাহিদঃ খুলনার পাইকগাছায় সুপার গ্লু আটা ও মুখ বেঁধে ডাকাতিকালে এক গৃহিনীর পাশবিক নির্যাতনের শিকার হওয়ার অভিযোগ উঠেছে।

রোববার গভীর রাতে ৪/৫ জনের এক ডাকাত দল এ ঘটনা ঘটিয়েছে বলে প্রতিবেশীরা ধারণা করছে। তারা ধারণা করছে ঘটনার সময় ডাকাতেরা সিড়ি ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। ঘটনাটি উপজেলার রাড়ুলী গ্রামে ঘটেছে।

স্বামী ব্যবসায়ী কাজে গড়ইখালীতে ছিলেন বলে প্রতিবেশি নাজির সরদার জানান, এ সুযোগে ডাকাতরা তার বাড়ীতে যেয়ে ঘরে ঢুকে গৃহীনিকে চোখে মুখে সুপার গ্লু আটা দিয়ে চোখ মুখ বন্ধ করে দেয়। পরে ওড়না দিয়ে চোখমুখ বেঁধে ফেলে কানের দুল ও নাকফুল ছিড়ে নেয়। বাড়ীর আসবাবপত্র তচনছ করে আলমারী ও বাক্সে থাকা টাকা স্বর্ণালংকার লুটপাট করে। যাতে ধারণা করা হচ্ছে ডাকাতরা ২ লক্ষাধিক টাকার সম্পদ নিয়ে গেছে। এসময় তারা গৃহীনিকে পাশবিক নির্যাতন করে বলে পরিবারের লোকেরা ধারণা করছেন। গৃহিণীকে পরিবারের লোকেরা ভোর রাতেই আশংকা জনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত সে অজ্ঞান ছিলো। বিস্তারিত কিছু কেউ জানাতে পারেনি। তবে তার স্বামী জানান তার স্ত্রী পাশবিক নির্যাতনের শিকার হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। সহকারী পুলিশ সুপার ডি-সার্কেল মোঃ সাইফুল ইসলাম ও পাইকগাছা থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ সময় ওসি বলেন, ভিক্টিম অসুস্থ। তার কাছ থেকে না জানা পর্যন্ত সঠিকভাবে কোন কিছু বলা যাচ্ছেনা।