• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

খুলনার পাইকগাছায় ইউনাইটেড যুব সংঘের সাথে ভাইস-চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলামের মতবিনিময়


প্রকাশের সময় : মে ১৬, ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন / ১৯
খুলনার পাইকগাছায় ইউনাইটেড যুব সংঘের সাথে ভাইস-চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলামের মতবিনিময়

মানছুর রহমান জাহিদঃ খুলনার পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪’এ ভাইস-চেয়ারম্যান পদে মাইক প্রতিকের প্রার্থী মোঃ সিরাজুল ইসলাম ইউনাইটেড যুব সংঘের সদস্যদের সাথে মতবিনিময় করেছেন। বুধবার সন্ধ্যায় উপজেলার গদাইপুর ইউনিয়ন পরিষদ চত্বরে যুবলীগ নেতা কাজী শাখাওয়াত হোসেন পাপ্পু এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মতবিনিময় করেন মাইক প্রতিকের ভাইস-চেয়ারম্যান প্রার্থী মোঃ সিরাজুল ইসলাম। এ সময় ভাইস-চেয়ারম্যান প্রার্থী মোঃ সিরাজুল ইসলাম সকলের নিকট ভোট প্রার্থনা করে তার বক্তব্যে বলেন

আমার নির্বাচনী এলাকা পাইকগাছা উপজেলাকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আমি সবার নিকট দোয়া ও সমর্থন আশাবাদী। আমি শাসক নই, উপজেলা বাসীর সেবক হয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী, দেশরত্ন , শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডকে এগিয়ে নিয়ে যেতে সর্বদা নিজেকে নিয়োজিত রাখতে চাই। উপজেলা বাসীর কাঁধে কাঁধ মিলিয়ে তাদের সুখ দুঃখকে ভাগাভাগি করে নিতে চাই। আমি সর্বদা উপজেলা বাসীর জন্য ছিলাম, আছি, আর মহান আল্লাহ তাআলা আমাকে যতদিন বাঁচিয়ে রাখবেন আমি আমার উপজেলা বাসীর পাশেই থাকতে চাই।

আমি আশাবাদী আগামী ২৯শে মে উপজেলা বাসী তাদের পবিত্র মহা মূল্যবান ভোটটি “মাইক মার্কায়” প্রদান করে আমাকে জয়যুক্ত করে তাদের সেবক হয়ে বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজ করার সুযোগ দিবেন ইনশাআল্লাহ।

মতবিনিময় সভায় ইউনাইটেড যুব সংঘের সকলেই মাইক প্রতিকে ভোট প্রদানের আশ্বস্ত করেন।