• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

খুলনার পাইকগাছায় অমর একুশ, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ওয়ালটন পন্য প্রদর্শন ও শিশু- কিশোর প্রতিযোগিতা অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২১, ২০২৪, ২:৩১ অপরাহ্ন / ৪১
খুলনার পাইকগাছায় অমর একুশ, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ওয়ালটন পন্য প্রদর্শন ও শিশু- কিশোর প্রতিযোগিতা অনুষ্ঠিত

মোঃ মানছুর রহমান জাহিদঃ খুলনার পাইকগাছায় অমর একুশ উপলক্ষে ওয়ালটন পন্য প্রদর্শন ও শিশু-কিশোর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

২১ ফেব্রুয়ারি (বুধবার) ওয়ালটন প্লাজা পাইকগাছা শাখার উদ্যোগে উপজেলার মঠবাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তিন দিন ব্যাপী পন্য বিক্রয় মেলা অনুষ্ঠানে উক্ত পন্য প্রদর্শন ও শিশু- কিশোর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ সময় উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুষমা রানী মন্ডলের সভাপতিত্বে ওয়ালটন পন্য প্রদর্শন ও শিশু-কিশোর প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ম্যানেজিং কমিটির সভাপতি পার্থ প্রতিম সরকার। ওয়ালটন প্লাজা পাইকগাছা শাখার ম্যানেজার মোঃ জাবের হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত ওয়ালটন পন্য প্রদর্শন ও শিশু-কিশোর প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার ঝংকার ঢালী।

এ সময় রচনা প্রতিযোগিতায় ৩জন, চিত্রাঙ্গনে শহীদ মিনার অংকনে ৩জন, কুইজ প্রতিযোগিতায় ৩জন ও কবিতা আবৃত্তিতে ৩জন মোট ১২জন শিশু- কিশোরকে পুরস্কার বিতরণ করা হয়। এসয় আরও উপস্থিত ছিলেন ওয়ালটন প্লাজার অন্যান্য কর্মকর্তা কর্মচারী, বিদ্যালয়ের সকল সহকারী শিক্ষক – শিক্ষিকাসহ শিক্ষার্থী, অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য: এছাড়াও উক্ত প্লাজার উদ্যোগে উপজেলার মৌখালীতেও অমর একুশ, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ওয়ালটন পন্য প্রদর্শন ও শিশু- কিশোর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।