• ঢাকা
  • শনিবার, ১৩ Jul ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

খুলনারবপাইকগাছায় রিপোর্টার্স ইউনিটির আনুষ্ঠানিক অফিস উদ্বোধন ও ইউএনও এবং ওসির মতবিনিময়


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১১, ২০২৩, ৭:৫২ পূর্বাহ্ন / ৮৯
খুলনারবপাইকগাছায় রিপোর্টার্স ইউনিটির আনুষ্ঠানিক অফিস উদ্বোধন ও ইউএনও এবং ওসির মতবিনিময়

মোঃ মানছুর রহমান জাহিদ, পাইকগাছা, খুলনাঃ খুলনার পাইকগাছায় রিপোর্টার্স ইউনিটির আনুষ্ঠানিক অফিস উদ্বোধন ও ইউএনও এবং ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে পাইকগাছা রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয় (আল মদিনা মার্কেট)-এ আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে শুভ উদ্বোধন ও মতবিনিময় করেন পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন এবং পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। পেশাদারিত্ব থেকে কাজ করতে হবে। দেশ ও জনগণের স্বার্থে সাংবাদিকতা করতে হবে। তিনি আরো বলেন, আমি পাইকগাছা বাসীর জন্য কাজ করতে এসেছি।‌‌ আমি আমার জায়গা থেকে জনকল্যানে সবসময় কাজ করে যাবো।

ওসি মোঃ রফিকুল ইসলাম বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়ে আমি সাংবাদিকতার সাথে ছিলাম। তাই সাংবাদিকদের জন্য সবসময় আমার সহযোগিতা থাকবে। তিনি আরো বলেন, সংবাদ লেখার সময় খেয়াল রাখতে হবে কেউ যেন ক্ষতিগ্রস্ত না হয়।

পাইকগাছা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শেখ সেকেন্দার আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফসিয়ার রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক ও নির্বাহী সদস্য জি এম মিজানুর রহমান মিজান, সিনিয়র সহ-সভাপতি আসাদুল ইসলাম, যুগ্ন সম্পাদক জিয়াউদ্দিন নায়েব, দপ্তর সম্পাদক মানছুর রহমান জাহিদ, কোষাধ্যক্ষ ফিরোজ আহম্মেদ, জহুরুল হক, সদস্য হাফিজুর রহমান রিন্টু, খোরশেদ আলম, কাজী সোহাগ, আনারুল ইসলাম, শাফিয়ার রহমান প্রমুখ।