• ঢাকা
  • শনিবার, ১৩ Jul ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

খুলনায় ১টি ওয়ান শুটারগান,৪ রাউন্ড কার্তুজসহ ১জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব


প্রকাশের সময় : অগাস্ট ২৬, ২০২৩, ৪:৫১ অপরাহ্ন / ১১৩
খুলনায় ১টি ওয়ান শুটারগান,৪ রাউন্ড কার্তুজসহ ১জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

এম রুমানিয়া, খুলনা অফিসঃ র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ২৫ আগষ্ট ২০২৩ তারিখ র‌্যাব-৬, স্পেশাল কোম্পানির একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কেএমপি খুলনার হরিনটানা থানাধীন কৈয়া বাজার বাজার এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় বিক্রয় ও চোরাচালান এর উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ রাতে কেএমপি খুলনার হরিনটানা থানাধীন কৈয়া বাজার বাজারস্থ্য রাজবাধ রোডের মাহির স্টোরের পাশে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে অস্ত্র ব্যবসায়ী মোঃ সুমন (১৯), পিতা-নুর ইসলাম, থানা-হরিনটানা, জেলা-কেএমপি খুলনাকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ০১টি দেশীয় তৈরি ওয়ান শুটারগান, ০৪ টি কার্তুজ, এবং ০১ টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে কেএমপি খুলনার হরিনটানা থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।

(ছবি তৈয়ব আলী পর্বত)