• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

খুলনায় হত্যাচেষ্টা মামলার ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৮, ২০২৩, ৫:১৮ অপরাহ্ন / ১৫৯
খুলনায় হত্যাচেষ্টা মামলার ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

মোস্তাইন বিন ইদ্রিস চঞ্চল, খুলনা অফিসঃ খুলনায় হত্যাচেষ্টা মামলার ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। খুলনা জেলার কয়রা থানার ভিকটিম জাহাঙ্গীর আলম আকাশের সাথে আশিকসহ তাঁর লোকজনের পূর্ব হতে বিরোধ চলে আসছিল।

গত ১৮ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ বিকেলে কয়রা বাজার হতে ভিকটিম জাহাঙ্গীর আলম আকাশ বাড়ি ফিরছিল। পূর্ব শক্রতার জেরে আসামীরা ভিকটিমকে পথিমধ্যে চাইনিজ কুড়াল, ধারালো দা নিয়ে হামলা করে মাথায় কোপ দিয়ে গুরুতর জখম করে। আকাশ মাটিতে লুটিয়ে পরলে আসামীরা লোহার রড দিয়ে তার সমস্ত শরীরে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

পরবর্তীতে ভিকটিমের মা খুলনা জেলার কয়রা থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। ঘটনার সংবাদ প্রাপ্ত হয়ে র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ২৭ ফেব্রুয়ারী র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে উক্ত হত্যা চেষ্টা মামলার আসামীরা কেএমপি খুলনা সদর থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যব্স্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ রাতে কেএমপি খুলনা সদর থানাধীন ময়লাপোতা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ আশিক (১৯), ২। মোঃ আরাফাত হোসেন(২১), উভয় থানা-কয়রা, জেলা-খুলনাদ্বয়কে গ্রেফতার করে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীদ্বয়কে খুলনা জেলার কয়রা থানায় হস্তান্তর করা হয়েছে।

(ছবিঃ তৈয়ব আলী পর্বত,খুলনা অফিস)