• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

খুলনায় মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের কবলে এক সাংবাদিক পরিবার!


প্রকাশের সময় : ডিসেম্বর ৩১, ২০২৩, ১১:২২ পূর্বাহ্ন / ৮১
খুলনায় মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের কবলে এক সাংবাদিক পরিবার!

নিজস্ব প্রতিবেদক, খুলনাঃ খুলনা লবনচরা থানাধীন কৃষ্ণনগর এলাকার চিহ্নিত দখলবাজ ও মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন মনু সিন্ডিকেটের কবলে এক সাংবাদিক পরিবার। সংখ্যালঘুদের সম্পত্তি দখল করে থাকা ওই মাদক ব্যবসায়ী মনু কর্তৃক সাংবাদিক পরিবারটি বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। এ বিষয়ে স্থানীয় থানায় লিখিত অভিযোগ করা হলেও পুলিশ প্রশাসন কোন ব্যবস্থা গ্রহণ করেনি বলে জানা গেছে।

সূত্র জানায়, দীর্ঘদিন ধরে সংখ্যালঘু পরিবারের জমি দখল করে রাখা ও এলাকায় মাদকের সাম্রাজ্য গড়ে তোলা বেপরোয়া মনু সিন্ডিকেট লবণচরা থানাধীন কৃষ্ণনগর এলাকার এক আতঙ্কের নাম। সম্প্রতি ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য ও অনুসন্ধানী সংবাদ মাধ্যম সকালের সংবাদ পত্রিকার সম্পাদক এইচ আর শফিক সংখ্যালঘু পরিবারের দখলে থাকা জমি ক্রয় করে।

স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের উপস্থিতিতে উক্ত জমি বুঝে নেয়ার পর থেকেই মাদক কারবারি মনু বিভিন্নভাবে সাংবাদিক এইচ আর শফিক ও তার পরিবারকে খুন করার হুমকি দিয়ে ভয়-ভীতি প্রদর্শন করে যাচ্ছে। এ বিষয়ে স্থানীয় লবণ চোরা থানায় ওই সাংবাদিক লিখিত অভিযোগ করার পরেও পুলিশ প্রশাসন কোন প্রকার ব্যবস্থা গ্রহণ করেনি।

এ বিষয়ে সাংবাদিক এইচ আর শফিক সংবাদ মাধ্যমকে জানান, আমি আমার ক্রয় কৃত জমি বুঝে নেওয়ার পর থেকে এলাকার চিহ্নিত সন্ত্রাসী মাদক ব্যবসায়ী ও সংখ্যালঘুদের জমি দখলবাজ হিসাবে পরিচিত মনু ২ লাখ টাকা চাঁদা দাবি করা সহ আমাকে খুন করার প্রকাশ্য হুমকি দিয়ে আসছে। স্থানীয়দের কাছে প্রকাশ্যে আমাকে খুন করার কথা বলে বেড়াচ্ছে। আমার পরিবার ও আত্মীয়দের নিকটে ও মুঠোফোনের মাধ্যমে আমাকে খুন করার স্পষ্ট হুমকি দিয়েছে মাদক ব্যবসায়ী মনু। এ বিষয়ে বেশ কয়েকদিন আগে লবনচরা থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। বর্তমানে আমি ও আমার পরিবার জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।