• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন

ক্রীড়া অনুষ্ঠানে স্বর্ণের নৌকা উপহার সাদরে গ্রহন করে তা ফেরৎ দিলেন এমপি রশীদুজ্জামান


প্রকাশের সময় : জানুয়ারী ১৭, ২০২৪, ৭:২১ অপরাহ্ন / ৪৫
ক্রীড়া অনুষ্ঠানে স্বর্ণের নৌকা উপহার সাদরে গ্রহন করে তা ফেরৎ দিলেন এমপি রশীদুজ্জামান

মোঃ মানছুর রহমান জাহিদঃ স্কুল থেকে পাওয়া স্বর্ণের উপহার স্কুলের ছাত্রীদের জন্য ফিরিয়ে দিয়েছেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান। নব-নির্বাচিত এ সংসদ সদস্য বুধবার সকালে নির্বাচনী এলাকা পাইকগাছার শহীদ জিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে ৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিদ্যালয়ের পক্ষ থেকে মোঃ রশীদুজ্জামান এমপিকে একটি স্বর্ণের নৌকা উপহার দেওয়া হয়। তিনি উপহারটি সাদরে গ্রহণ করলেও উদ্বোধনী বক্তব্য শেষ করেই স্বর্ণের উপহারটি তিনি বিদ্যালয় কর্তৃপক্ষকে আবার ফিরিয়ে দেন এবং উপহারটি বিদ্যালয়ের কোমলমতি ছাত্রীদের কল্যাণে কাজে লাগানোর জন্য কর্তৃপক্ষকে নির্দেশনা দেন। একই সাথে তিনি উপহারের সঙ্গে ব্যক্তিগত ভাবে ৫ হাজার টাকার আর্থিক সহায়তা দিয়ে মহানুবতার পরিচয় দেন। এমন মহানুবতার জন্য অনুষ্ঠানেই উপস্থিত সকলের কাছে প্রশংসিত হন নব-নির্বাচিত সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান।

জাতীয় স্কুল ও মাদরাসা, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান ও উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এ অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংঙ্গীতের মাধ্যমে সংসদ সদস্য ও অতিথিবৃন্দ জাতীয় পতাকা ও ক্রীড়া সংস্থার পতাকা উত্তোলন করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অঞ্জলী রানী শীল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহজাহান আলী শেখ, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি কাজী সাখাওয়াৎ হোসেন পাপ্পু।

এ সময় বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মধ্যে রহিমা আক্তার সম্পা, শহিদুল ইসলাম, গদাইপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি নির্মল অধিকারী, পিযুষ সাধুসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।