• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৪৮ অপরাহ্ন

ক্রাইম ডায়রি পত্রিকা সম্পাদককে হত্যার হুমকি


প্রকাশের সময় : মে ১১, ২০২২, ১২:০৫ পূর্বাহ্ন / ১২৬
ক্রাইম ডায়রি পত্রিকা সম্পাদককে হত্যার হুমকি

ইমাম বিমানঃ ক্রাইম ডায়রি( জাতীয় সাপ্তাহিক,অনলাইন দৈনিক,অনলাইন টেলিভিশন ও অপরাধ গবেষণা পত্রিকার সম্পাদক আতিকুল্লাহ আরেফিন রাসেলকে ( সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটসঅ্যাপ ) তার ব্যক্তিগত হোয়াটসঅ্যাপ নম্বরে প্রাইভেট লেখা নম্বর হতে কল দিয়ে অজ্ঞাত এক ব্যক্তি হত্যার হুমকি দেয়া দিয়েছে।

এ বিষয় ক্রাইম ডায়রি পত্রিকা সম্পাদক আতিকুল্লাহ আরেফিন রাসেল জানান, গত ৯ ই মে, ২০২২ইং সন্ধ্যায় তার হোয়াইটসএ্যাপ নম্বরে প্রাইভেট লেখা একটি নম্বর হতে কল আসে।কলটি রিসিভ করতেই অপর পাশ থেকে “এই তুই কত বড় সাংবাদিক এক সপ্তাহের মধ্যে তোর সাংবাদিকতা বন্ধ করে দিমু, তোরে তুইলা নিয়া গুম কইরা দিমু, প্রয়োজনে তোরে উপরে পাঠাইয়া দিমু। সাবধান হয়া যা। তুই জানস আমগো পিছনে কারা আছে” বলে কল কেটে দেয়। একই সাথে মোবাইলের স্ক্রীন হতে প্রাইভেট লেখা নম্বরটি মুছে যায়। সংক্ষিপ্ত এই কলের মাধ্যমে কিছু বুঝে উঠতেেনা উঠতেই দ্রুত কথা গুলো বলে লাইনটি কেটে দিয়েছে। বাসের মধ্যে থাকায় এত অল্পসময়ে রেকর্ড কিংবা স্ক্রিনশট দেবার সুযোগ পাওয়া যায়নি।
এ বিষয় তিনি আরো জানান, ঘটনার নেপথ্য নায়ক কে হতে পারে তা আন্দাজই করতে পারছেন না এবং কোন নম্বরবীহিন শুধুমাত্র প্রাইভেট লেখা কল হওয়ায় আপাততঃ জিডি কিংবা আইনগত পদক্ষেপ নিচ্ছেন না তবে তিনি মৃত্যু ঝুঁকিতে আছেন বলে তিনি মনে করছেন।

বিষয়টি ক্রাইম ডায়রি( জাতীয় সাপ্তাহিক,অনলাইন দৈনিক,অনলাইন টেলিভিশন ও অপরাধ গবেষণা) পত্রিকার সম্পাদক আতিকুল্লাহ আরেফিন রাসেল একাধিক সাংবাদিক সংগঠন সহ সাংবাদিকদের জানালে জাতীয় সাংবাদিক পরিষদের প্রধান উপদেষ্টা এবং বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন গনি মিয়া বাবুল, জাতীয় সাংবাদিক পরিষদ এর উপদেষ্টা ও দৈনিক কালের ছবির সম্পাদক ও প্রকাশক জাহিদুল ইসলাম শিশির, দি ফিন্যান্স টুডের সম্পাদক ও প্রকাশক মতিউর রহমান, দৈনিক বর্তমান দেশ বাংলার সম্পাদক ও ক্রাইম ডায়রির প্রধান সম্পাদক মোহাম্মদ হেলাল উদ্দিন, Channel 23′ টিভির সম্পাদক মুন্সী মোহাম্মদ আল ইমরান, দৈনিক নবদেশ বার্তা সম্পাদক হোসেন মিন্টু, অপরাধ দমন পত্রিকার সম্পাদক আবুল বাশার ও মফস্বল সাংবাদিক ফোরামের ইমাম হোসেন বিমান তীব্র নিন্দা জানান।