বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:৫১ অপরাহ্ন

ক্যামেরা বাইরে রেখে ভেতরে আসেন: ভাঙ্গা ইউএনও

Reporter Name
  • Update Time : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ১২ Time View

ফরিদপুর প্রতিনিধিঃ ক্যামেরা নিয়ে রুমে প্রবেশ করা যাবে না। ক্যামেরা বাইরে রেখে তারপর ভিতরে আসেন। সংবাদ সংক্রান্ত বিষয়ে বক্তব্য জানতে গেলে সংবাদকর্মীদের এমনটাই জানান ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নির্বাহী কর্মকর্তা রাকিবুর রহমান খান। তার এমন আচরণে বিস্ময় ও ক্ষোভ প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা।

মঙ্গলবার পেশাগত দায়িত্ব পালনে ফরিদপুর জেলা সদর থেকে যমুনা টেলিভিশন, এটিএন বাংলা, বৈশাখী টিভি, আরটিভি, বাংলা টিভি, দৈনিক ইনকিলাব, দৈনিক নয়াদিগন্ত ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ভাঙ্গা উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের কোশাডাঙ্গা গ্রামে যান। সেখানে আড়িয়াল খা নদী খনন কালে উত্তোলিত বালু ব্যবস্থাপনায় অনিয়মের তথ্য পান তারা।
ওই বিষয়টি নিয়ে সরকারী বালু ও মাটি ব্যবস্থাপনা উপজেলা কমিটির প্রধান হিসেবে নির্বাহী কর্মকর্তার বক্তব্য জানতে তার কার্যালয়ে যান সাংবাদিকগন। এসময় সালাম দিয়ে ভিতরে প্রবেশের অনুমতি চাইলে তিনি ভিতরে প্রবেশ করার অনুমতি দেন। সাংবাদিকরা ভিতরে প্রবেশ করলে ক্যামেরা দেখে কোন ধরনের সৌজন্যতা ছাড়াই ক্যামেরা বাইরে রেখে ভিতরে প্রবেশ করতে বলেন তিনি।

এসময় সাংবাদিকরা বলেন, ক্যামেরা কোথায় রাখবো বাইরে, কার কাছে রাখবো? তিনি তখন আবার বলেন বাইরে রেখে আসেন, পরে কথা বলবো। সাংবাদিকরা তখন বলেন, আগে তো শুনুন আমাদের পরিচয়, আমরা কেন এসেছি? এরপরও তিনি তার কথায় অনড় থাকেন। সাংবাদিকরা তাকে বুঝানোর চেষ্টা করে ব্যার্থ হয়ে চলে আসেন। পরে উপজেলা পরিষদ চেয়ারম্যানের সাথে কথা বলেন সাংবাদিকগন।
এই বিষয়ে সাংবাদিকরা জেলা প্রশাসক অতুল সরকারের দৃষ্টি আকর্ষণ করলে তিনি সাংবাদিকদের জানান, বিষয়টি তিনি দেখবেন, কেন এমন হয়েছে।
প্রসঙ্গত, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিবুর রহমান খান এর আগে রাত ১০ টায় নিজ বাসভবনে শটগানের গুলি ছুড়ে ইতিমধ্যেই দেশ জুরে আলোচিত হয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 banglahost
Design & Development By: Atozithost
Tuhin