• ঢাকা
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:০০ পূর্বাহ্ন

কুষ্টিয়ার ভেড়ামারায় জাসদের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন


প্রকাশের সময় : অক্টোবর ৩১, ২০২০, ১০:৪৬ অপরাহ্ন / ২০৮
কুষ্টিয়ার ভেড়ামারায় জাসদের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোঃ মিলন আলী,কুষ্টিয়াঃ জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুষ্টিয়ার ভেড়ামারা জাসদ বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে। শনিবার (৩১ আগষ্ট) বিকেল ৪ টায় ভেড়ামারা জাসদ কার্যালয় থেকে র‌্যালি বের হয়ে ভেড়ামারার প্রধান সড়ক প্রদক্ষিন করে বাস স্টান্ড এ গিয়ে এই র‌্যালি শেষে বক্তব্য হয়।

বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে জাসদের র‌্যালি শহরবাসীর দৃষ্টি আকর্ষণ করে। র‌্যালির অগ্রভাবে জাসদের নেতাকর্মীরা জাতীয় পতাকা ও দলীয় পতাকা বহন করে। র‌্যালিতে নেতাকর্মীরা মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশকে এগিয়ে নেওয়া, জঙ্গীবাদ মুক্ত এবং সুশাসনের বাংলাদেশ গড়ার শ্লোগান দেন। ১৯৭২ সালের ৩১ অক্টোবর স্বাধীন বাংলাদেশের প্রথম রাজনৈতিক দল হিসেবে জাসদ আত্মপ্রকাশ করে।

ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল হক আতার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন। উপস্থিত ছিলেন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনছার আলী, জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অসিত কুমার সিংহ রায়, জেলা কৃষি বিষয়ক সম্পাদক বশির উদ্দিন বাচ্চু, পৌর জাসদের সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল বকুল, জাতীয় যুব জোটের উপজেলা সভাপতি ও চাঁদগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল হাফিজ তপন, বাহাদুরপুর ইউনিয়ন জাসদের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আসিকুর রহমান ছবি , জাতীয় যুব জোটের উপজেলা সহ-সভাপতি আনোয়ারুল কবির টুটুল, বেনজির আহমেদ বেনু, নবীর উদ্দিন-সহ দলের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।