• ঢাকা
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন

কুমিল্লা কান্দিরপাড় ছুরিকাঘাতে যুবক খুন


প্রকাশের সময় : জুন ২৬, ২০২৩, ১২:৩৮ অপরাহ্ন / ৯৫
কুমিল্লা কান্দিরপাড় ছুরিকাঘাতে যুবক খুন

এম রাসেল সরকারঃ কুমিল্লার কান্দির পাড়ে প্রকাশ্যে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে এক যুবককে। ইজাজ নামে ওই যুবকের বাড়ি সদর উপজেলার আমরাতলী ইউনিয়নের মনিপুর গাবতলী এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

রবিবার সন্ধ্যায় নগরীর কান্দিরপাড় এলাকায় ফাইন্ড টাওয়ারের সামনে তাকে দুর্বৃত্তরা দুই পায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আশংকা জনক অবস্থায় ইজাজকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন জানান, কান্দির পাড়ে একটি হত্যাকাণ্ডের ঘটনা শুনেছি। এ বিষয়ে খোঁজ-খবর নেয়া হচ্ছে। তিনি আরো জানান, প্রাথমিক ভাবে জানা গেছে টাকার ভাগাভাগি নিয়ে কান্দিরপাড় ফাইন্ড টাওয়ারের নিচে চার পাঁচজন যুবকের সাথে ইজাজের ঝগড়া হয়। সেখান থেকেই কেউ তাকে ছুরিকাঘাত করে। অতিরিক্ত রক্ত ক্ষরনে তার মৃত্যু হয়েছে। আমরা সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে দেখছি। শুনেছি, সে ঢাকায় থাকে।

কান্দিরপাড় এলাকার আনন্দ সিটি সেন্টারের সামনে কয়েকজন ব্যবসায়ীদের সাথে কথা বলে জানা গেছে, কিছুটা পূর্ব দিক থেকে আহত অবস্থায় দৌড়ে এসে ইজাজ আনন্দ সিটি সেন্টারের সামনে লুটিয়ে পড়ে। সেখান থেকে লোকজন তাকে ধরে হাসপাতালের দিকে নিয়ে যায়।সে সময় তার দুই পা থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক শাওন শিকদার জানান, ইজাজ নামে আহত ব্যক্তির দুই পায়ের হাটুর উপরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে আঘাতের স্থান থেকে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।