• ঢাকা
  • সোমবার, ১৫ Jul ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

কুমিল্লায় ৩০০ গ্রাম আইসসহ দুই কারবারি গ্রেফতার


প্রকাশের সময় : জুলাই ৩, ২০২৪, ১০:২৭ অপরাহ্ন / ১৭
কুমিল্লায় ৩০০ গ্রাম আইসসহ দুই কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাঃ কুমিল্লা সদর এলাকা থেকে ৩০০ গ্রাম আইসসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারকৃতরা হলেন, চক্রের মূলহোতা মো. জাহাঙ্গীর আলম (৪০) এবং তার অন্যতম সহযোগী মো. জাকির হোসেন (৩৬)।

বুধবার দুপুরে কুমিল্লা সদরের দক্ষিণ থানাধীন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‍্যাব-৩ এর একটি দল। আইস ছাড়াও তাদের কাছ থেকে এক বোতল বিদেশী মদ ও মাদকদ্রব্য পরিমাপের জন্য ব্যবহৃত ১ টি ডিজিটাল স্কেল জব্দ করা হয়।

বুধবার ( ৩ জুলাই )রাতে র‍্যাব-৩ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ফয়জুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে র‍্যাব জানায়, গ্রেফতারকৃত জাহাঙ্গীর উক্ত মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা। দীর্ঘদিন যাবৎ চক্রটি অভিনব পদ্ধতিতে পরষ্পরের সাথে যোগসাজশে অবৈধ মাদকদ্রব্য কক্সবাজার জেলা হতে ক্রয় করে কুমিল্লাসহ রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল।

বুধবার দুপুরে কুমিল্লা সদর দক্ষিণ থানাধীন একটি স্থানীয় আবাসিক হোটেলে বর্ণিত মাদকদ্রব্য সমূহ নিয়ে বিক্রয়ের জন্য অবস্থান করছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এদিন র‍্যাব-৩ এর একটি আভিযানিক দল কর্তৃক অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।