• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন

কুমিল্লার হোমনায় বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেলো মদিনার জামাতের কর্মীর


প্রকাশের সময় : মে ১১, ২০২৩, ৪:২৭ অপরাহ্ন / ৩৯
কুমিল্লার হোমনায় বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেলো মদিনার জামাতের কর্মীর

মোঃ আল আমিন, কুমিল্লাঃ কুমিল্লার হোমনা উপজেলায় একতা বাস সার্ভিস ও সিএনজির মুখমুখি সংঘর্ষে প্রাণ হারালো মদিনার জামাতের খাদেম ও প্রাথমিক স্কুল শিক্ষকের।গতকাল উপজেলার ছিনায়া নামক স্থানে দুপুর সাড়ে ১২ টার দিকে হোমনা থেকে আসা একতা বাস সার্ভিস ও গৌরিপুর থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় সিএনজিতে থাকায় প্রাথমিক স্কুল শিক্ষক ও কামাল্লা দরবার শরিফের মোবাল্লেগ মো. মাওলা হোসেন আহত হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেলে স্থানান্তর করেন।
এসময় তার আত্মীয় স্বজনরা ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সেখানে সে মৃতবরণ করেন। মো. মাওলা হোসেন উপজেলা ঘনিয়ার চর (দঃ) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ছিলেন। সে ঘনিয়ার চর দক্ষিণ পাড়া আব্দুছ সালামের পুত্র।

এই বিষয়ে হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডিউটিরত চিকিৎসক ডা. নাসরিন আক্তার সুমি বলেন আহত শিক্ষক মাওলার অবস্থা বেশি খারাপ ছিলো তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেলে হস্থান্তর করি। মোঃ গোলাম মাওলার মৃত্যুতে আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে , এলাকা ও আশপাশের গ্রাম থেকে আগত শত শত মুসল্লী ও এলাকাবাসী নিয়ে জানাজার নামাজ শেষে তার রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন মদিনার জামাতের সম্মানিত মহাসচিব মাওলানা সাইফুর রহমান খন্দকার, মুহাদ্দিস কামাল্লা মদিনাতুল উলুম কামিল মাদ্রাসা।