• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

কুমিল্লার নাঙ্গলকোটে চোরাই কৃত ৫ মোটরসাইকেল সহ ৪ চোর আটক


প্রকাশের সময় : মার্চ ১৯, ২০২৪, ১২:২৬ অপরাহ্ন / ৩৬
কুমিল্লার নাঙ্গলকোটে চোরাই কৃত ৫ মোটরসাইকেল সহ ৪ চোর আটক

নিজস্ব প্রতিবেদক, নাঙ্গলকোট, কুমিল্লাঃ কুমিল্লা নাঙ্গলকোটে চোরাইকৃত ৫ মোটরসাইকেল সহ চোর চক্রের ৪ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এস আই নাজমুল হকের সঙ্গীয় কোর্সের বিশেষ অভিযানে ৫টি চোরাই কৃত মোটরসাইকেন সহ ৪ জন কে আটক করা হয়েছে। আটককৃত ৪ জনই নাঙ্গলকোট থানার বাঙ্গড্ডা ইউপির বাসিন্দা। তাদের মধ্যে

বাড্ডা দ: পাড়ার সাইদ মিয়ার ছেলে জহিরুল ইসলাম(২০), মাহিনী হাজারী বাড়ির মৃত আনা ময়ার ছেলে ছফি উল্যাহ (৩২), করের ডোমরা মুন্সি বাড়ির আ: রশিদের ছেলে শাহাদাৎ হোসেন(২৭) ও নূরপুর দ:পাড়া হাজী বাড়ির ছালে আহাম্মদের ছেলে জিয়াউল হক (২৭)।

জানা গেছে, বাড্ডা গ্রামের সাইদ মিয়া মজুমদারের পাকা ঘরের ভেতরে এক মোটরসাইকেলের পার্স অন্য মোটরসাইকেলে স্থানান্তর ও চেসিস এবং ইঞ্জিন নাম্ভার পরিবর্তন করার সময় সোমবার রাতে অভিযান চালিয়ে পুলিশ দুটি মোটরসাইকেল ও খোলার বিভিন্ন যন্ত্রাংশ সহ হাতেনাতে দু-জনকে আটক করে। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী আরও একাধিক অভিযান চালিয়ে ৩টি মোটরসাইকেল সহ বাকিদের আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসায় তাদের চক্রের আনেকের নাম এসেছে বলে সোমবার এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানিয়েছে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ চৌধুরী।
তিনি আরও বলেন, সারাদেশের ন্যায় এলাকায় মোটরসাইকেল চুরি বেড়ে যাওয়ায় আমাদের বিভিন্ন টিম কাজ করছে। সে সুবাদে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযানে আমরা ৫ টি মোটর সাইকেল সহ চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছি। আমাদের এই অভিযান চলমান থাকবে। পাশাপাশি আমরা আইন শৃংখলা স্বাভাবিক রাখতে ও জনগণের মালামালের নিরাপত্তার জন্য রাতে টহল পুলিশের টিম জোরদার করেছি।