• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

কুমিল্লার নাঙ্গলকোটে কলেজ শিক্ষকের উপর হামলা : বিচারের দাবীতে মানববন্ধন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৩, ২০২৪, ৮:২৮ অপরাহ্ন / ৪১
কুমিল্লার নাঙ্গলকোটে কলেজ শিক্ষকের উপর হামলা : বিচারের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, নাঙ্গলকোট, কুমিল্লাঃ কুমিল্লার নাঙ্গল কোটের মডেল মহিলা কলেজের সহকারি অধ্যাপক নজির আহাম্মদ মজুমদারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে কলেজের গভর্নিং বডি, শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা। মঙ্গলবার খিলা সড়কের কলেজ গেটের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, কলেজ অধ্যক্ষ সালাহউদ্দীন ভূঁইয়া, সহকারি অধ্যাপক সেলিনা আক্তার, মোহাম্মদ মনিরুজ্জামান, হোসনেয়ারা আক্তার, শিক্ষার্থী ফাহিমা ও মীম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, শিক্ষকের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে দোষীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি প্রদানের দাবি করেন।

মানববন্ধন শেষে শিক্ষক ও শিক্ষার্থীরা উপজেলা নির্বাহী অফিসার ও থানার অফিসার ইনচার্জের (ওসি) নিকট দোষীদের শাস্তির দাবিতে লিখিত অভিযোগ দায়ের করেন।

উল্লেখ্য কলেজ শিক্ষক নজির আহাম্মদ মজুমদার গত ৪ ফ্রেব্রুয়ারী কলেজ শেষে তার গ্রামের বাড়ি রায়কোট উত্তর ইউনিয়নের কুকুরিখিল গ্রামের বাড়িতে গেলে একই গ্রামের শাহআলমের ছেলে কবির ও তার লোকজন পূর্ব পরিকল্পিতভাবে তাকে হত্যার উদ্দেশ্যে লাঠিসোটা ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে অতর্কিতভাবে তার উপর হামলা চালায়। এতে সে গুরুতর আহত হয়। এছাড়া হামলায় তার ভাই ফয়েজ আহম্মদও আহত হয়। এব্যাপারে নজির আহাম্মদ ও তার ভাই ফয়েজ আহাম্মদ থানায় লিখিত অভিযোগ ও কুমিল্লার আদালতে মামলা দায়ের করেন।