• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

কি‌শোরগ‌ঞ্জে ভোট শেষে ফেরার পথে পু‌লিশ-নির্বাচন কর্মকর্তা‌দের ওপর হামলা, গাড়িতে আগুন


প্রকাশের সময় : ডিসেম্বর ২৭, ২০২১, ১:৪৯ অপরাহ্ন / ১৪০
কি‌শোরগ‌ঞ্জে ভোট শেষে ফেরার পথে পু‌লিশ-নির্বাচন কর্মকর্তা‌দের ওপর হামলা, গাড়িতে আগুন

ঢাকা : চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন ভোট গণনা শেষে ফেরার পথে পু‌লিশ ও নির্বাচন কর্মকর্তা‌দের ওপর হামলার চালায়। এ সময় পু‌লি‌শের কা‌জে ব্যবহৃত এক‌টি মাই‌ক্রোবাসসহ দুটি গা‌ড়ি‌তে অগ্নিসং‌যোগের ঘটনা ঘটে। ঘটনাটি ঘটেছে কি‌শোরগ‌ঞ্জের ক‌টিয়াদী‌তে। রবিবার রাত সা‌ড়ে ৮টার দি‌কে উপ‌জেলার সহস্রাম ধূল‌দিয়া ইউ‌নিয়‌নের গৌ‌রিপুর সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যালয় ভোট কে‌ন্দ্রের সাম‌নে হামলা চালায় ও গাড়িতে অগ্নি সংযোগ দেয়।

পুলিশ জানায়, ভোট গণনা শেষে নির্বাচনের সরঞ্জাম নিয়ে উপজেলা সদরের দিকে যাচ্ছিলেন। কেন্দ্র থেকে বের হবার সময় একজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও দুই পরা‌জিত মেম্বার প্রার্থীর সমর্থকরা পু‌লি‌শের ওপর হামলা চালায়। তারা ইটপাট‌কেল নি‌ক্ষেপ ক‌রে নির্বাচনী সাম‌গ্রী ছি‌নি‌য়ে নেওয়ার চেষ্টা ক‌রে। পাশাপাশি পু‌লি‌শের কা‌জের জন্য ভাড়া করা এক‌টি মাই‌ক্রোবাসসহ দুটি গা‌ড়ি আগুন ধরিয়ে দেয় তারা। এ সময় অন্তত ৩০ রাউন্ড রাবার বু‌লেট ছোঁ‌ড়ে প‌রি‌স্থিতি নিয়ন্ত্র‌ণে আনে পু‌লিশ ও বি‌জি‌বি সদস্যরা।‌

এ বিষয়ে গণমাধ্যমকে জেলা পু‌লিশ সুপার মাশরুকুর রহমান খা‌লেদ জানান, এ ঘটনায় জ‌ড়িত‌দের বিরু‌দ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হ‌চ্ছে।