• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

কিশোর গ্যাং চার সদস্য আটক পুলিশের কাছে সোপর্দ


প্রকাশের সময় : মার্চ ২৮, ২০২৩, ৬:৪২ অপরাহ্ন / ৫২
কিশোর গ্যাং চার সদস্য আটক পুলিশের কাছে সোপর্দ

নিজস্ব প্রতিবেদক, মধ্যনগর, সুনামগঞ্জঃ সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর – ধর্মপাশা সড়কের চামরদানী ইউনিয়নের সাড়ারকোনা মোড় মোস্তাকিম নামের এক হাঁস রাখালের মোবাইল ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাংয়ের চার সদস্যকে আটক করেছে এলাকাবাসী।আটককৃতরা হলো, উপজেলার সেলবরষ ইউনিয়নের আহম্মদপুর গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে আশরাফুল, শাহাদাতের ছেলে তাকি, মারফত আলীর ছেলে পলাশ ও শিংপুর গ্রামের ক্বারী মিয়ার ছেলে তামিম। সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

জানা যায়, সোমবার দুপুর দেড়টার দিকে বেখইজুড়া গ্রামের ইউপি সদস্য নজরুল ইসলামের হাঁসের রাখাল মোস্তাকিমের মোবাইল ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় গাছতলা বাজার এলাকায় জনতার হাতে চার ছিনতাইকারী আটক হয় । এ সময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল দুটি মোবাইল ফোন, ক্ষুর,চাকু,কাটার সহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পরে পাইকুরাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক ইকবাল ও সেলবরষ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফরিদ খোকার উপস্থিতিতে পুলিশে সোপর্দ করা হয়।
ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, আটককৃতদের থানা হেফাজতে রাখা হয়েছে। তবে এখনও কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি।