• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

কিশোরগঞ্জের তাড়াইলে হামলাকারীদের আঘাতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেল সেই তিন দিনের শিশুটি 


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৯, ২০২১, ১২:৪৮ অপরাহ্ন / ২৭০
কিশোরগঞ্জের তাড়াইলে হামলাকারীদের আঘাতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেল সেই তিন দিনের শিশুটি 

নিজস্ব প্রতিবেদক: গত ০৭/০৯/২০২১ ইং তারিখ ফখরুল আলম মুক্তার নেতৃত্বে একদল জবর দখলকারী সন্ত্রাসী বাহিনী কিশোরগঞ্জের তাড়াইল থানাধীন কলূমা গ্রামে এ ঘটনা ঘটায়।

উক্ত হামলায় মা ফয়জুন্নেসাসহ তিন দিনের শিশু আহত হয়।শিশুটিকে প্রথমে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করলেও পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা শিশু হাসপাতাল আনা হয়। কিন্তু গত ২৭/০৯/২০২১ তারিখ শিশুটি মৃত্যুর কোলে ঢলে পড়ে। তারপর ২৮/০৯/২০২১ইং তারিখ বাচ্চাটিকে সরোয়ারদী হাসপাতাল ময়না তদন্তের জন্য পাঠানো হয়। ময়নাতদন্তের মামলা নং ইউ পি ১৭২৭/২০২১। উক্ত বিষয়ে আগেই থানায় একটি মামলা দায়ের করা হয় ।যার নম্বর ০৪, তারিখ ০৮/০৯/২০২১ইং। উক্ত মামলায় পেনাল কোড দন্ডবিধি দেখানো হয় ১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৪২৭/৩৮০/১১৪/৫০৬/ ও ৩৪।

এজাহারে বাদী এমদাদুল হক উল্লেখ করেন, দীর্ঘ দিন যাবৎ ফখরুল আলম মুক্তা গংয়ের সাথে জলমহল নিয়ে বিরোধ চলে আসছিল। এই জলমহল আমার এবং আমাদের সম্পত্তি। সন্ত্রাসী মুক্তাবাহিনী জোরপূর্বক আমার এই জলমহল দখলে নিতে চায় ।রাজি না হওয়ায় গত ০৭/০৯/২০২১ ইং তারিখ এজাহারে উল্লেখিত ২৪ জন আসামীসহ আরো অজ্ঞাত নামা আসামি গণ দেশীয় অস্ত্র নিয়ে আমার বাড়ির উঠানে এসে সকাল আনুমানিক ৮.৩০ ঘটিকায় আমাদের উপর আক্রমণ করে। তাদের আক্রমণের শিকার হয় তিন দিনের নবজাতক শিশু, মহিলা, বৃদ্ধ সহ মোট ৫ জন। সে তিন দিনের শিশুটি আজ পৃথিবী ছেড়ে চলে গেল। আমরা এর সুষ্ঠু বিচার এবং শাস্তি দাবি করছি।