• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন

কালিয়ায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শনে ব্যাস্ত সময় পার করছেন নবাগত ইউএনও 


প্রকাশের সময় : জুলাই ১০, ২০২১, ৫:১৪ অপরাহ্ন / ১০৭
কালিয়ায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শনে ব্যাস্ত সময় পার করছেন নবাগত ইউএনও 

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের কালিয়ায় নবাগত নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম উপজেলার বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড পরিদর্শনের পাশাপাশি অসহায় মানুষের খোঁজ-খবর নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ১০জুলাই (শনিবার) প্রথম প্রহরে পরিদর্শনে হামিদপুর ইউনিয়নের বিষ্ণুপুর, চাচুড়ি ইউনিয়নের বনগ্রাম, মাউলী ইউনিয়নের তেলিডাঙ্গায় মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ভুমিহীনদের জন্য বরাদ্দকৃত ঘর পরিদর্শন করেন এবং অসহায় ভুমিহীনদের বিভিন্ন সমস্যাবলী নিয়ে মত বিনিময় করেন।

বিকেলে তিনি পহরডাঙ্গা ইউনিয়নের যোগানীয়া হাট-বাজারসহ বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন। নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে এবং একটি মডেল উপজেলা প্রনয়নের সকলের সহযোগীতা কামনা করেন। উল্লেখ্য যে, দ্বিতীয় ধাপে কালিয়া উপজেলায় ১০০ টি ঘরসহ মোট ২৫০টি ঘর বরাদ্দ দেওয়া হয়। দেশের বিভিন্ন এলাকায় সরকারী ঘর বরাদ্দ ও নির্মানে অনিয়মের অভিযোগ পাওয়া গেলেও কালিয়ায় তেমন কোন অভিযোগ পরিলক্ষিত হয়নি।

এ বিষয়ে নবাগত নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম বলেন, আমি কালিয়া উপজেলায় নতুন নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করে প্রত্যেক ইউনিয়নের বিভিন্ন এলাকার উন্নয়ন কর্মকান্ড ও অসহায় মানুষের খোঁজ নিতে এসেছি। আপনাদের যে কোন সমস্যা আমাকে জানাবেন, আমি সমাধানের চেষ্টা করবো। একটি মডেল উপজেলা বিনির্মানে আপনাদের সকলের সহযোগীতা কামনা করছি।