• ঢাকা
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন

কাজলায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে কাভার্ডভ্যান চালক আহত


প্রকাশের সময় : জুন ২২, ২০২২, ৩:২২ অপরাহ্ন / ৭৬
কাজলায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে কাভার্ডভ্যান চালক আহত

মোঃ রাসেল সরকারঃ রাজধানীর যাত্রাবাড়ী কাজলায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে শাকিল (২৮) নামে এক কাভার্ডভ্যান চালক আহত হয়েছেন। গতকাল (২১জুন) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

তাকে উদ্ধার করা হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী আমির হোসেন নামে ওই ব্যক্তি জানান, কাজলা নতুন ফুটওভার ব্রিজের কাছে ওই কাভার্ডভ্যান চালককে আহত অবস্থায় দেখতে পান। তখন তার কাছে শুনতে পান ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে গেছে। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি আরও জানান, শাকিল নামে ওই কাভার্ডভ্যান চালকের বাড়ি লক্ষ্মীপুর জেলায়। ঢাকায় কোথায় থাকে তা জানতে পারেননি তিনি। রাতে যখন যাত্রাবাড়ী থেকে কাজলা দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন তখনই ছিনতাইকারীর কবলে পড়েন তিনি। তার ডান হাতে ও পায়ে ধারালো অস্ত্রের আঘাত ছিল। চিকিৎসা শেষে তার গাড়ির মালিক তাকে হাসপাতাল থেকে নিয়ে গেছেন।

গাড়িচালকের স্ত্রী মিনারা বেগম ফোনে জানান, বাড়ি লক্ষ্মীপুর জেলায়। পরিবারের সবাই গ্রামে থাকে। শাকিল তেজগাঁও স্টেশনে থাকে। রাতে পথচারীর মাধ্যমে খবর পান ছিনতাইকারীর কবলে পড়েছেন তার স্বামী।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের-ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আ. খান জানান, রাতেই তাকে হাসপাতালে চিকিৎসা দিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তার হাতে ও পায়ে আঘাত ছিল।