• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

কলেজ শিক্ষার্থী হত্যার আসামিদের ফাঁসির দাবিতে মানববন্ধন


প্রকাশের সময় : মে ২১, ২০২৩, ৭:৩৩ অপরাহ্ন / ৮৮
কলেজ শিক্ষার্থী হত্যার আসামিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

মো.মাইনুল ইসলাম,সাভার ঢাকাঃ সাভারের আশুলিয়ায় অপহরণের পরে কলেজ শিক্ষার্থী ফারাবী হত্যার ঘটনায় আসামীদের দ্রুত ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা।

রবিবার দুপুরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন শিক্ষার্থীরা। মানববন্ধনে এসময় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজের শিক্ষক শিক্ষার্থীদের পাশাপাশি নিহতের পরিবার আত্মীয় স্বজনরা অংশ গ্রহণ করেন।

জানা যায়, গেল ৮ মে আশুলিয়ার জামগড়া এলাকার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ফারাবী আহমেদ হৃদয়কে অপহরণ করে পঞ্চাশ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেন তার চার বন্ধু। পরে মুক্তিপণের টাকা না পেয়ে তাকে নির্মম ভাবে হাত পা বেধে হত্যা করে লাশ আশুলিয়ার শ্রীপুর এলাকায় একটি ডোবার মধ্যে ফেলে রাখে। পরে নিহতের পরিবার আশুলিয়া থানায় একটি নিখোঁজের অভিযোগ দায়ের করলেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি। পরে এঘটনায় র‌্যাব ৪ উন্নত প্রযুক্তি ব্যবহার করে গত ১৮ মে অপহরণকারীদের গ্রেপ্তার করে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে। এঘটনায় অপহরণকারীদের নামে আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের করা হয়। পরে আজ ২১ শে মে রবিবার আসামীদের দ্রুত ফাঁসির দাবিতে আজ বিক্ষোভ মিছিল করেন তার সহপাঠী ও শিক্ষক বৃন্দ ও স্বজনেরা।