• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৩৩ অপরাহ্ন

করোনাভাইরাস প্রতিরোধে ডিএমপির বিভিন্ন বিভাগের উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচি পালন


প্রকাশের সময় : জুন ২৪, ২০২১, ১০:২১ অপরাহ্ন / ১১৮
করোনাভাইরাস প্রতিরোধে ডিএমপির বিভিন্ন বিভাগের উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচি পালন

মনিরুজ্জামান অপূর্ব,ঢাকা করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে নাগরিকদের মাঝে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করলো ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা, রমনা ও ওয়ারী বিভাগ।

উত্তরা বিভাগের উদ্যোগে বুধবার (২৩ জুন, ২০২১) সকাল ১০:০০ টা থেকে বিকাল পর্যন্ত আব্দুল্লাহপুর, বিমানবন্দর ও উত্তরা আধুনিক হাসপাতাল সংলগ্ন এলাকায় মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচী চলাকালে পথচারী, সাধারণ নাগরিক ও বিভিন্ন যানবাহনের যাত্রীদের মধ্যে ১ হাজার মাস্ক বিতরণ করা হয়।

উত্তরা এলাকায় মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম। এসময় অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী উপ-পুলিশ কমিশনার, অফিসার ইনচার্জসহ অন্যান্য অফিসারবৃন্দ মাস্ক বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন।

ওয়ারী বিভাগের উদ্যোগে আজ বুধবার (২৩ জুন, ২০২১) সকাল ১০:৩০ টা থেকে দুপুর পর্যন্ত কদমতলী, মুন্সিপাড়া চেকপোস্ট ও পোস্তগোলা ব্রিজ এলাকায় মাস্ক বিতরণ কর্মসূচির পালন করা হয়। কর্মসূচী চলাকালে ড্রাইভার, সিএনজি চালক ও পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

এ সময় ওয়ারী বিভাগের অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী উপ-পুলিশ কমিশনার, অফিসার ইনচার্জসহ অন্যান্য অফিসারবৃন্দ মাস্ক বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন।

রমনা বিভাগের উদ্যোগে বুধবার ২৩ জুন, ২০২১)সকাল ১০:০০ টা থেকে দুপুর পর্যন্ত কলাবাগান, নিউমার্কেট ও শাহবাগ এলাকাসহ ২৮টি পয়েন্টে মাস্ক বিতরণ কর্মসূচির পালন করা হয়। কর্মসূচী চলাকালে পথচারী, রিক্সাচালক ও সাধারণ নাগরিকদের মধ্যে ৩ হাজার ২০০ পিস মাস্ক বিতরণ করা হয়।

এ সময় রমনা বিভাগের অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী উপ-পুলিশ কমিশনার, অফিসার ইনচার্জসহ অন্যান্য অফিসারবৃন্দ মাস্ক বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন