শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাআতঙ্কে শোবিজ নায়িকারা : চলচ্চিত্র অঙ্গনে বিরাজ করছে আতঙ্ক চিত্র নায়িকা পরীমনি ৪ দিনের রিমান্ডে আগামী ১৬ আগস্ট থেকে খুলছে হাইকোর্টের সব বেঞ্চ ক্লুলেস হত্যা মামলার রহস্য উন্মোচন করল কামরাঙ্গীরচর থানা পুলিশ চিত্র নায়িকা পরীমণি ও রাজের চারদিন করে রিমান্ডে নায়িকা পরীমণির বিরুদ্ধে মাদক, রাজের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা চিত্র নায়িকা পরীমনি-রাজের ৭ দিনের রিমান্ডে চাইবে পুলিশ রাজউকসহ সকল সরকারি দপ্তর/সংস্থায় মশক নিধন অভিযানের নির্দেশ স্থানীয় সরকার মন্ত্রীর মানুষের মাঝে শেখ কামাল বেঁচে থাকবেন অনন্তকাল – তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী শেখ কামালের চলন বলন ছিল সাধারণ মানুষের মত:শিল্পমন্ত্রী

করোনাভাইরাস প্রতিরোধে ডিএমপির বিভিন্ন বিভাগের উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচি পালন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৫৩ Time View

মনিরুজ্জামান অপূর্ব,ঢাকা করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে নাগরিকদের মাঝে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করলো ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা, রমনা ও ওয়ারী বিভাগ।

উত্তরা বিভাগের উদ্যোগে বুধবার (২৩ জুন, ২০২১) সকাল ১০:০০ টা থেকে বিকাল পর্যন্ত আব্দুল্লাহপুর, বিমানবন্দর ও উত্তরা আধুনিক হাসপাতাল সংলগ্ন এলাকায় মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচী চলাকালে পথচারী, সাধারণ নাগরিক ও বিভিন্ন যানবাহনের যাত্রীদের মধ্যে ১ হাজার মাস্ক বিতরণ করা হয়।

উত্তরা এলাকায় মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম। এসময় অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী উপ-পুলিশ কমিশনার, অফিসার ইনচার্জসহ অন্যান্য অফিসারবৃন্দ মাস্ক বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন।

ওয়ারী বিভাগের উদ্যোগে আজ বুধবার (২৩ জুন, ২০২১) সকাল ১০:৩০ টা থেকে দুপুর পর্যন্ত কদমতলী, মুন্সিপাড়া চেকপোস্ট ও পোস্তগোলা ব্রিজ এলাকায় মাস্ক বিতরণ কর্মসূচির পালন করা হয়। কর্মসূচী চলাকালে ড্রাইভার, সিএনজি চালক ও পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

এ সময় ওয়ারী বিভাগের অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী উপ-পুলিশ কমিশনার, অফিসার ইনচার্জসহ অন্যান্য অফিসারবৃন্দ মাস্ক বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন।

রমনা বিভাগের উদ্যোগে বুধবার ২৩ জুন, ২০২১)সকাল ১০:০০ টা থেকে দুপুর পর্যন্ত কলাবাগান, নিউমার্কেট ও শাহবাগ এলাকাসহ ২৮টি পয়েন্টে মাস্ক বিতরণ কর্মসূচির পালন করা হয়। কর্মসূচী চলাকালে পথচারী, রিক্সাচালক ও সাধারণ নাগরিকদের মধ্যে ৩ হাজার ২০০ পিস মাস্ক বিতরণ করা হয়।

এ সময় রমনা বিভাগের অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী উপ-পুলিশ কমিশনার, অফিসার ইনচার্জসহ অন্যান্য অফিসারবৃন্দ মাস্ক বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin