রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রোববার দুপুর পর্যন্ত চলবে গণপরিবহন এবার জয়যাত্রা টিভির সঙ্গে সংশ্লিষ্টতা অস্বীকার মুক্তিযুদ্ধ মন্ত্রীর নির্মমভাবে বন্যপ্রানী পিটিয়ে হত্যা, অভিযুক্তকে আটক করলো পুলিশ প্রবাসে মুক্তিযুদ্ধের সংগঠকদের অবদান জাতি কখনো ভুলতে পারবে না:যুক্তরাজ্য সফররত পরিবেশ মন্ত্রী করোনা ভাইরাস বিস্তাররোধে সর্বস্তরের সকলকে নিয়ে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে – শিল্পসচিব সারা দেশে করোনায় আরও ২১৮ মৃত্যু, শনাক্ত ৯,৩৬৯ রোববার দুপুর পর্যন্ত লঞ্চ চলবে রপ্তানিমুখী সকল শিল্প ও কল-কারখানা খোলা রাখার সিদ্ধান্তে এফবিসিসিআই সভাপতির ধন্যবাদ জ্ঞাপন শার্শার বাগআঁচড়ায় গৃহবধুকে পিটিয়ে হত্যা, পুলিশ আসার আগেই  সকলে পলাতক বিধিনিষেধ বাড়ানোর সুপারিশ মাথায় আছে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

করোনাকালে বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরামের ত্রাণ সামগ্রী বিতরণ

Reporter Name
  • Update Time : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ২৭ Time View

মনিরুজ্জামান অপূর্ব,ঢাকা :বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরামের পক্ষ থেকে করোনাকালে ক্ষতিগ্রস্ত (নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুর জেলার) জনসাধারণের মাঝে সংশ্লিষ্ট জেলা প্রশাসনের মাধ্যমে চাল, ডাল, আলু, তেলসহ ৪০টন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এ কার্যক্রমে পৃষ্ঠপোষকতা প্রদান করেছে আবুল খায়ের গ্রুপ। গত ০৩ জুলাই ফোরামের কার্যনির্বাহী পরিষদের সভার সিদ্ধান্ত মোতাবেক এ ত্রাণ সামগ্রী বিতরণের উদ্যোগ নেয়া হয়।

ফোরামের সভাপতি বেলায়েত হোসেন বলেন, করোনা বিস্তার রোধে বিধি আরোপের ফলে ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় ফোরামের পক্ষ থেকে এ উদ্যোগ নেয়া হয়েছে। আগামী দিনগুলোতে ফোরামের এ কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি এ আয়েজনে সহযোগিতা করার জন্য আবুল খায়ের গ্রুপের প্রতি ধন্যবাদ জ্ঞাপণ করেন।

এ সংগঠনের মহাসচিব মো. ইমরান জানান, করোনায় আক্রান্ত পরিবারের সহযোগিতায় ফোরামের লক্ষ্য অনুযায়ী সামাজিক কল্যাণমূলক কর্মসূচির আওতায় এ উদ্যোগ গ্রহণ করা হয়। করোনাকালে কর্মসংস্থান হারিয়ে ফেলা ব্যক্তিদের আরো কীভাবে সহযোগিতা করা যায় সে ব্যাপারে ফোরামের পক্ষ থেকে কার্যকর পদক্ষেপ নেয়া হবে। তিনি এ আয়েজনে সহযোগিতা করার জন্য আবুল খায়ের গ্রুপ ও সুষ্ঠুভাবে ত্রাণসামগ্রী বিতরণের জন্য নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুর জেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin