• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন

কমিশনার মানিকের বিরুদ্ধে আনা মিথ্যা ও অপপ্রচার ভিত্তিহীনঃ মোস্তাক আহমেদ


প্রকাশের সময় : অগাস্ট ৬, ২০২১, ৯:১৬ অপরাহ্ন / ৯৮
কমিশনার মানিকের বিরুদ্ধে আনা মিথ্যা ও অপপ্রচার ভিত্তিহীনঃ মোস্তাক আহমেদ

নিজস্ব প্রতিবেদকঃওয়েলফেয়ার মিশন অব বিহারিজ, বাংলাদেশ এর সভাপতি মোস্তাক আহমেদ বলেন, পল্লবী থানার আওতায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩ নং ওয়ার্ড কমিশনার কাজী জহিরুল ইসলাম মানিকের বিরুদ্ধে আনা সকল অভিযোগ মিথ্যা ও বানোয়াট। কমিশনার মানিক জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত একজন জনবান্ধন নেতা।

আজ শুক্রবার ( ৬ আগস্ট ) বিকালে মিরপুরে ওয়েলফেয়ার মিশন অব বিহারিজ, বাংলাদেশ এর কেন্দ্রীয় অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

কমিশনার কাজী জহিরুল ইসলাম মানিকের বিরুদ্ধে কেও এমন হীন চক্রান্ত করলে আমরা বিহারিরাও তার জবাব দিতে প্রস্তুত জানিয়ে মোস্তাক আহমেদ বলেন, এলাকার কিছু চিন্হিত সন্ত্রাসী উঠতি ছেলেদের দিয়ে অপকর্ম করিয়ে কিশোর গ্যাং বানিয়ে দিচ্ছে। ফলে জনমনে আতংক তৈরী হচ্ছে। অথচ আমাদের কমিশনার এর বিরুদ্ধে কথা বলায় তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। মানিক ভায়ের বিরুদ্ধে মাদকের যে অভিযোগ আসছে এর কোন ভিত্তি নেই জানিয়ে তিনি আরো বলেন কমিশনার এ পর্যন্ত ১শ এর বেশি সভা সমাবেশ করেছে মাদকের বিরুদ্ধে।

মোস্তাক আহমেদ আরো বলেন, মিরপুর এলাকার রাস্তাঘাট এখন প্রশস্ত। জনগণের সুবিধার জন্য করা হয়েছে ফুটপাত। অথচ কিছু সন্ত্রাসী ও চাঁদাবাজরা টাকার বিনিময়ে দোকান বসিয়ে জনগণের হাটার পথকে সংকুচিত করে ফেলছে। এর ফলে সরকারের এ উন্নয়ন ব্যাহত হচ্ছে। সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীকে এ ব্যাপারে সজাগ থাকতেও আহবান জানান তিনি।

ওয়েলফেয়ার মিশন অব বিহারিজ, বাংলাদেশ এর সভাপতি বলেন, সরকারের এ সময়ে সবকিছু স্বাভাবিক ভাবে চললেও বর্তমানে কিছু স্বার্থান্বেষী মহল সরকারের সাথে আমাদের বিহারিদের মধ্যে ফাটল ধরানোর একটা পায়তারা করছে। সরকার ও প্রশাসনকে এ ব্যাপারে সজাগ থাকার আহবানও জানান তিনি।

কমিশনার মানিক একজন জনবান্ধন নেতা। জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত। তার বিরুদ্ধে কেও এমন হীন চক্রান্ত করলে আমরা বিহারিরাও তার জবাব দিতে প্রস্তুত। চক্রান্তকারীরা যদি মনে করে মানিককে দুর্বল করে সাংসদ ইলিয়াস মোল্লার হাতকে দুর্বল করবে সে আশা তাদের পুরণ হবে না। আমরা বিহারিরা সাংসদ ইলিয়াস মোল্লা ও কমিশনার মানিকের সাথে আছি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, উর্দুভাষী রিলিফ কমিটির চেয়ারম্যান সারফরাজ আলম, ওয়েলফেয়ার মিশন অব বিহারিজ, বাংলাদেশ এর সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, ওয়েলফেয়ার মিশন অব বিহারিজ, বাংলাদেশ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেহতাব আলমসহ আরো অনেকে।