• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

কক্সবাজার ঈদগাঁও বাজারে ২১ সদস্যের কমিউনিটি পুলিশিং কমিটি অনুমোদন


প্রকাশের সময় : মার্চ ৪, ২০২৪, ৮:৫৬ অপরাহ্ন / ২৬
কক্সবাজার ঈদগাঁও বাজারে ২১ সদস্যের কমিউনিটি পুলিশিং কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারঃ কক্সবাজারের নবসৃষ্ট ঈদগাঁও উপজেলার কমিউনিটি পুলিশিং সুসংগঠিত করার লক্ষ্যে ঐতিহ্যবাহি বৃহত্তর ঈদগাঁও বাজার শাখার ২১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

দেশে অপরাধ প্রতিরোধমূলক পুলিশি ব্যবস্থা ব্যক্তি বা প্রতিষ্ঠানের সাথে অংশীদারিত্ব প্রতিষ্ঠার অংশ হিসেবে কমিউনিটি পুলিশিং ঈদগাঁও উপজেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার নুরুল আজিম ও সাধারণ সম্পাদক কায়ুম উদ্দিন স্বাক্ষরিত এ কমিটি অনুমোদন দেয়।
কমিটিতে শহিদুল ইসলাম শহিদকে সভাপতি ও ওয়াহেদুর রহমানকে সাধারণ সম্পাদক মনোনিত করা হয়। এছাড়া মাহমুদুল করিম গুন্নু সিনিয়র সহ-সভাপতি, রফিকুল ইসলাম, বাবুল পাল, উজির আলী শাহীন, বশির আহমেদ ও আলমগীর মাহমুদকে সহ- সভাপতি, আবু তালেব, জহির উদ্দিন ও মাসুদ রানা বাবুকে সহ সাধারণ সম্পাদক, সাজ্জাদুর রহমান কোষাধ্যক্ষ, তৌহিদুল ইসলাম তারকা সাংগঠনিক সম্পাদক, সোহেল মোর্শেদ দপ্তর সম্পাদক, বাবু কান্তি দে প্রচার সম্পাদক, মোর্শেদ কামাল সিনিয়র সদস্য, মামুনর রশিদ, মোহাম্মদ রিদুয়ান, রফিক উদ্দিন, আবদুল হক, মিজবাউল কাদের পারভেজ সদস্য মনোনিত হয়।

উক্ত কমিটি এলাকার অপরাধ প্রতিরোধমূলক পুলিশি ব্যবস্থার কারণসমূহ অনুসন্ধান করে সেগুলো দূর করার পদক্ষেপ গ্রহণ করে প্রতিরোধমূল ব্যবস্থা গ্রহণ করতে কাজ করবে।