• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

কক্সবাজারে ২০ হাজার ইয়াবাসহ এপিবিএন সদস্য আটক


প্রকাশের সময় : জুন ৬, ২০২৪, ১:৫৯ অপরাহ্ন / ১৪
কক্সবাজারে ২০ হাজার ইয়াবাসহ এপিবিএন সদস্য আটক

নিজস্ব প্রতিবেদকঃ কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পের আর্মড পুলিশ ব্যাটালিয়ানে (এপিবিএন) কর্মরত একজন পুলিশ সদস্যকে ২০ হাজার ইয়াবাসহ আটক করেছে কক্সবাজার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।বুধবার (৫ জুন) বিকালে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁও বাসস্ট্যান্ডে ইয়াবার চালান নিয়ে আটক হন তিনি।

কক্সবাজারের উখিয়ার এপিবিএন-৮ ব্যাটালিয়ানের পুলিশ সুপারের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি আমির জাফর এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আটক হওয়া এপিবিএন সদস্যের নাম তৈয়বুল ইসলাম (৩২)। তিনি এপিবিএন কনষ্টেবল থেকে নায়েক হিসাবে পদোন্নতি পেয়ে ৮/৯ মাস আগে রোহিঙ্গা ক্যাম্পে বদলি হয়ে আসেন। ইয়াবা পাচারের দায়ে আটক হওয়া এপিবিএন নায়েকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও তিনি জানান।

কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বিভাগের সহকারি পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল জানান, এপিবিএন নায়েক তৈয়বুল টেকনাফ থেকে চট্টগ্রামমুখী একটি যাত্রীবাহী বাস থেকে ঈদগাঁও বাস ষ্টেশনে নামার সাথে সাথেই তাকে ইয়াবার চালানসহ হাতেনাতে আটক করা হয়। আটক তৈয়বুল জানান, টেকনাফের হ্নীলা থেকে ইয়াবার চালানটি তিনি ঈদগাও পর্যন্ত পাচার করে দেওয়ার চুক্তি করেছিলেন সংঘবদ্ধ পাচারকারি দলের সাথে।