• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

কক্সবাজারে স্কুলছাত্রীকে হোটেলে আটকে ধর্ষণ : আরেক আশিক গ্রেপ্তার


প্রকাশের সময় : ডিসেম্বর ২৮, ২০২১, ১২:৩৫ অপরাহ্ন / ১৪৬
কক্সবাজারে স্কুলছাত্রীকে হোটেলে আটকে ধর্ষণ : আরেক আশিক গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি : কক্সবাজারে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের মূলহোতা আশিকুল ইসলাম আশিকের রেশ কাটতে না কাটতেই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এবার আরেক আশিককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার সকালে চট্টগ্রামের আনোয়ারা চাতুরী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাবের উর্ধ্বতন একজন কর্মকর্তা এ তথ্য জানান।

উত্তর নানিয়ারচর এলাকার আশিককের বিরুদ্ধে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে হোটেলে জিম্মি করে ধর্ষণের অভিযোগে মামলা রয়েছে। গত ১৮ ডিসেম্বর ওই স্কুলছাত্রীর বাবা তাকে প্রধান আসামি করে কক্সবাজার সদর থানায় মামলাটি করেন।

মামলা সূত্রে জানা যায়, পরীক্ষার ফল জেনে বাসায় ফেরার পথে আশিক ও তার কয়েক সহযোগী ওই স্কুলছাত্রীকে তুলে নিয়ে যান। পরে কলাতলীর একটি হোটেলে আটকে রেখে তাকে ধর্ষণ করেন আশিক। বিষয়টি জানাজানি হলে ওই স্কুলছাত্রীকে নিয়ে ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে নিয়ে ভর্তি করা হয়।

এর আগে গত রোববার কক্সবাজারে ভ্রমণে যাওয়া এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলার প্রধান আসামি আশিকুল ইসলাম আশিককে (২৮) গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে চুরি, ছিনতাই, চাঁদাবাজি ও ইয়াবা কারবারে জড়িত থাকারও অভিযোগ রয়েছে।

গত ২৩ ডিসেম্বর এক ব্যক্তি কক্সবাজার সদর মডেল থানায় তার স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা করেন। মামলায় আশিকসহ সাতজনকে আসামি করা হয়। স্বামী-সন্তানকে জিম্মি করে ওই নারীকে ধর্ষণ করা হয় বলে মামলায় অভিযোগ আনা হয়।