• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৭ পূর্বাহ্ন

কক্সবাজারে ভুয়া পুলিশের এএসপিসহ আটক-৩


প্রকাশের সময় : অগাস্ট ২৭, ২০২১, ৯:২০ অপরাহ্ন / ২১৭
কক্সবাজারে ভুয়া পুলিশের এএসপিসহ আটক-৩

সায়মন সরওয়ার কায়েম,কক্সবাজারঃ প্রথমে পুলিশের এডিসি এরপর এএসপি এবং তারপরে সেনাবাহিনীর সার্জেন্টের পরিচয়পত্র দেখিয়েও রেহাই মিলেনি তিন যুবকের। প্রশাসনিক কর্মকর্তার ভুয়া পরিচয়ের জন্য তাদের আটক করে কক্সবাজারের উখিয়া পানবাজার আর্মড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) সদস্যরা।

আটককৃতরা হলো,গোপালগঞ্জের শাহজাহান মোল্লার ছেলে হাসান ইমাম (৩৩), গাইবান্ধার গোবিন্দগঞ্জের মনোয়ার হোসেনের ছেলে মনসুর রহমান (২৭) এবং পটুয়াখালী গলাচিপার আবদুল হকের ছেলে মো. মিন্টু (৩০)।
বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাত ১০ টায় আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ৮ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি শিহাব কায়সার খান।
তিনি জানান, বৃহস্পতিবার বিকেলে রোহিঙ্গা ক্যাম্প ৮/ইস্ট চেকপোস্টে ‘পুলিশ’ লেখা স্টিকার সম্বলিত (সামনে-পিছনে) একটি নতুন নোহা গাড়িতে (ঢাকা মেট্রো-গ ২৩-৮৬৭৩) থাকা লোকজনদের পরিচয় জানতে চাইলে তারা নিজেদেরকে পুলিশ পরিচয় দেয়। একবার পুলিশের এডিসি, আরেকবার এএসপি এবং পরে সেনাবাহিনীর সার্জেন্ট পরিচয় দেয় তারা।
তাদের পরিচয় সন্দেহ হলে তাৎক্ষণিক আটক করে ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে ভুয়া পুলিশ নিশ্চিত করা হয়।
এসপি শিহাব কায়সার খান আরও জানান, আটকের পর তাদেরকে পানবাজার এপিবিএন পুলিশ ক্যাম্পে নিয়ে আসা হয়েছে এবং পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।