• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:০৪ অপরাহ্ন

কক্সবাজারের কুুতুবদিয়ায় আরও ৫৭টি পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহারের ঘর


প্রকাশের সময় : মার্চ ২১, ২০২৩, ২:০২ অপরাহ্ন / ৫৪
কক্সবাজারের কুুতুবদিয়ায় আরও ৫৭টি পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহারের ঘর

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারঃ আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার।কক্সবাজার জেলার কুুতুবদিয়া উপজেলায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন ভূমিহীন ও গৃহহীন ৫৭টি পরিবার।

“বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারের নিকট ২(দুই) শতক জমিসহ গৃহ প্রদান কার্যক্রমের অংশ হিসেবে কক্সবাজারের কুতুবদিয়া উপজেলায় সর্বমোট ১৮৪ (একশত চুরাশি) টি পরিবারকে জমিসহ গৃহ প্রদানের জন্য তালিকাভুক্ত করা হয়।

ইতোমধ্যে ৬১টি পরিবারের নিকট জমিসহ গৃহ হস্তান্তর করা হয়েছে। নির্মাণাধীন বাকি গৃহসমূহের মধ্যে হস্তান্তরযোগ্য ২(দুই) শতক জমিসহ ৫৭(সাতান্ন) টি গৃহ প্রদানের লক্ষ্যে আগামী ২২ মার্চ রোজ বুধবার সকাল ০৯:০০ ঘটিকায় উপজেলা পরিষদ হলরুমে জমিসহ গৃহ হস্তান্তর অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে গণভবন থেকে ভার্চ্যুয়ালি সরাসরি সংযুক্ত হয়ে ভূমি ও গৃহহীন পরিবারসমূহের মাঝে জমিসহ গৃহ হস্তান্তর করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী।

উক্ত কার্যক্রমের অংশ হিসেবে ইতোমধ্যে উপজেলা প্রশাসন, কুতুবদিয়া কর্তৃক ৫৭টি পরিবারের প্রত্যেককে সংশ্লিষ্ট সাইটে তাদের জন্য নির্ধারিত বাড়ি বুঝিয়ে দেওয়া হয়েছে এবং তারা স-পরিবার বসবাসও শুরু করেছে।