• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

কক্সবাজারের কুতুবদিয়ায় টি-টেন ক্রিকেট টুর্নামেন্টে কুতুবদিয়া সরকারি কলেজ চ্যাম্পিয়ন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৬, ২০২৩, ১১:০১ অপরাহ্ন / ১৬৫
কক্সবাজারের কুতুবদিয়ায় টি-টেন ক্রিকেট টুর্নামেন্টে কুতুবদিয়া সরকারি কলেজ চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক,কক্সবাজারঃ ”ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কুতুবদিয়াস্থ চৌমুহনী ইউনিটি ফোরাম এর উদ্যোগে সপ্তাহব্যাপী টি-টেন লীগের ফাইনাল খেলা গত ৩ ফেব্রুয়ারী শুক্রবার বিকাল ৩টায় লেমশীখালী ইউনিয়নের চৌমুহনী বাজারের পশ্চিম পাশে বড় দিঘির পাড় সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় দক্ষিণ ধূরুং শাহরুম সিকদার পাড়া একাদশের বিপক্ষে ২২ রানে জয় লাভ করে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল নির্বাচিত হয় কুতুবদিয়া সরকারি কলেজ টিম। ম্যান অব টুর্নামেন্ট নির্বাচিত হয় মোঃ শাহেদ। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক জি. এম. শাহনেওয়াজ কুতুবী। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন কক্সবাজার বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমির সিনিয়র শিক্ষক রেজাউল করিম, অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোঃ ওসমান, সাবেক ইউপি আবু মুছা, ক্রীড়াবিদ ও উদীয়মান ছাত্রনেতা শেখ মোঃ ইয়াসির আরাফাত, তরুণ সংগঠক জাহিদুর রহমান, লাভেলু আইসক্রিমের ব্যবস্থাপক মুস্তাফিজুর রহমান ইমন ও চৌমুহনী ইউনিটি ফোরামের সদস্য ফারুক, মিশকাত, মিরফাত, রাহাত, ইউসুফ, জিয়াবুল, মিরাজ, জেকি, আতাবু, রিয়াদ, একরাম, তানভীরসহ হাজারো দর্শক। খেলায় আম্পায়ারিং এর দায়িত্ব পালন করেন নোমাইরুল ইসলাম ও ইমরানুল হক।

প্রধান অতিথির বক্তব্যে শাহনেওয়াজ কুতুবী বলেন, ‘খেলাধুলা যুব সমাজকে শৃঙ্খলাবোধ, অধ্যবসায় শেখায়, তার মধ্যে দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা তৈরি করে। তাই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা, সংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন।