• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

এবার ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ছাত্রী অপহরণের মামলা


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৩, ২০২১, ১:১২ অপরাহ্ন / ২১১
এবার ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ছাত্রী অপহরণের মামলা

নিজস্ব প্রতিবেদকঃ মদন সরকারি হাজি আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মোজাম্মেল হক সোহাগের বিরুদ্ধে স্কুলছাত্রী অপহরণের অভিযোগে মামলা হয়েছে। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) মোজাম্মেল হক ও তার বাবা আরগিলা গ্রামের আব্দুল হাইসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে ওই ছাত্রীর বাবা মদন থানায় মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, গত সোমবার (৩০ আগস্ট) সন্ধ্যায় ওই ছাত্রী নানার বাড়ি কুলিয়াটি থেকে অটোরিকশায় নিজের বাড়ি আসছিল। এসময় কলেজের সামনে মোজাম্মেল হক সোহাগ তাকে জোরপূর্বক সিএনজিতে তুলে নিয়ে যায়। ওই ছাত্রীর বাবা খোঁজাখুঁজি করে তাকে কোথাও না পেয়ে বৃহস্পতিবার সকালে অপহরণ মামলা দায়ের করেন।

এ বিষয়ে সোহাগের বাবা আব্দুল হাইয়ের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমার ছেলে কোথায় আছে, কী করেছে তা আমার জানা নেই।

মদন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুছ বলেন, ‘সোহাগ যদি এ ঘটনায় জড়িত থাকে তাহলে অবশ্যই তাকে দল থেকে বহিষ্কার করার জন্য সুপারিশ করা হবে।

নেত্রকোনা জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন মোবাইল ফোনে বলেন, এমন অপকর্ম করলে ছাত্রলীগে জায়গা নেই। ঘটনা যদি প্রমাণ হয় তবে অবশ্যই সোহাগের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস আলম জানান, এ ঘটনায় ভিকটিমের বাবা অভিযুক্ত সোহাগ ও তার বাবা আব্দুল হাইসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে বৃহস্পতিবার একটি অপহরণ মামলা দায়ের করেছেন। অপহৃতকে উদ্ধারের চেষ্টা চলছে।