• ঢাকা
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

এবার কাপড়ের বদলে মেহেন্দির ব্লাউজ পরলেন তরুণী!


প্রকাশের সময় : ডিসেম্বর ২, ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন / ২৬৯
এবার কাপড়ের বদলে মেহেন্দির ব্লাউজ পরলেন তরুণী!

আজকের বাংলাদেশ ডেস্ক : শুধু দামি ও বাহারি রঙের শাড়ি গায়ে জড়ালেই হয় না, তার সঙ্গে পরতে হয় মানানসই ও ফ্যাশনেবল ব্লাউজ। সেটাও এখন সৌন্দর্যের একটা অন্যতম জায়গা করে নিয়েছে। কখনো কখনো আবার স্লিভলেস কখনো বিকিনি টাইপ বিভিন্ন ধরনের ব্লাউজে মজেছে এখনকার তরুণীর দল। সম্প্রতি এক তরুণী পোশাকে অভিনবত্বের ছোঁয়া এনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন। এমনই একটি ভিডিওটি ইনস্টাগ্রামে দেওয়ার সঙ্গে সঙ্গেই একেবারে ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। আর হবে নাই বা কেন সত্যি সত্যি ব্লাউজ না পরে এমন মেহেন্দির কারুকার্য করা পিঠে তরুণীকে কেমন লাগছে তা দেখার জন্য সবাই একেবারে ঝাঁপিয়ে পড়েছে। সাদা ধবধবে চিকন শাড়ি তার সঙ্গেই মেহেন্দির কারুকার্য করা পিঠ এবং সঙ্গে রয়েছে মাথায় চুলকানি লম্বা ঝোলা দুল।

ভিডিওটি ইতোমধ্যেই প্রায় ৮০ হাজার মানুষ দেখে ফেলেছেন। কমেন্টে অনেকেই এমনটাই জানিয়েছেন, যে সত্যিই বোঝাই যাচ্ছে না যে তরুণী ব্লাউজ পরেননি এত সুন্দর মেহেন্দির কাজ দেখে মনে হচ্ছে গায়ে কিছু অন্তত আছে। তাই মজা করেও অনেকে অনেক কথা বলেছেন তাই দেরি না করে আপনিও দেখে ফেলুন এই অসাধারণ ভিডিওটি, যা দেখে আপনারা হয়তো মেহেন্দি শিখতে ইচ্ছা করতে পারে। বুধবার (২ ডিসেম্বর) ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া ডটকম এ খবর জানিয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, কয়েকবছর আগেও মেহেদি দিয়ে শুধু হাতে ও পায়ে নকশা করা হতো। এখন ভারতজুড়ে এই বিয়ের মৌসুমে অনেক কনেই ব্লাউজ ছেড়ে এই মেহেদির নকশায় ঝুঁকছেন। তবে ভারতজুড়ে বিয়ের মৌসুমে অনেক কনেই ব্লাউজ ছেড়ে এই মেহেদির নকশার দিকে ঝুঁকছেন। গত বছরও এক নারী মেহেদির ব্লাউজ পরে ব্যাপক সমালোচনার জন্ম দেন।