• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

এবার কাদের মির্জাকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের


প্রকাশের সময় : মার্চ ৯, ২০২৩, ৭:২৬ অপরাহ্ন / ৬০
এবার কাদের মির্জাকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালীঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র অসুস্থ আবদুল কাদের মির্জাকে দেখতে হাসপাতালে ছুটে যান বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার বিকেল ৪টা ৪০ মিনিটের দিকে ছোট ভাইয়ের অসুস্থতার কথা শুনে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে দেখতে ছুটে যান তিনি।

ওবায়দুল কাদের হাসপাতালে প্রায় আধা ঘণ্টা অবস্থান করেন
এ সময় ছোট ভাইয়ের খোঁজ খবর নেন এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। বিষয়টি নিশ্চিত করেছেন কাদের মির্জার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিক।

মির্জা মাশরুর কাদের তাশিক বলেন, মন্ত্রী বাবাকে দেখতে এসেছেন। বাবার সঙ্গে কথা বলেছেন। সুস্থতার জন্য আল্লাহর কাছে দোয়া করেছেন। এছাড়াও ডাক্তারদের সঙ্গে কথা বলেছেন। তিনি প্রায় আধা ঘণ্টা হাসপাতালে ছিলেন।

তাশিক মির্জা আরও বলেন, বাবা হাসপাতালের কার্ডিওলজি বিভাগের কেবিনে আছেন। বাবার হার্টে মঙ্গলবার একটি রিং প্রতিস্থাপন করা হয়েছে। এর আগেও দুটি রিং বসানো ছিল।বর্তমানে চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন তিনি। বাবার জন্য সকলের কাছে দোয়া কামনা করছি।

জানা যায়, গত রোববার দুপুরে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শান্তি মিছিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে কাদের মির্জা বক্তব্য দেন। পরে বিকেলে বুকের ব্যথা অনুভব হলে তিনি ঢাকায় রওনা দেন। সোমবার সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন মঙ্গলবার দুপুরে এনজিওগ্রাম শেষে ডা. কায়সার নাসিরুল্লাহ খান অস্ত্রোপচার করে একটি রিং প্রতিস্থাপন করেন।

উল্লেখ্য, ওবায়দুল কাদেরের আপন ছোট ভাই আবদুল কাদের মির্জা নোয়াখালীর বসুরহাট পৌরসভার টানা তৃতীয়বার সহ চার বারের নির্বাচিত মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়ীত্বে রয়েছেন।