• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন

এবারো বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে যুবককে হত্যার অভিযোগ


প্রকাশের সময় : অক্টোবর ১৫, ২০২২, ১০:৫৭ অপরাহ্ন / ২২
এবারো বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে যুবককে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে যুবককে হত্যার অভিযোগে চালক ও হেল্পার গণধোলাই দিয়েছে লোকজন রাজধানীর যাত্রাবাড়ীতে আবু সায়েম মুরাদ (৩৫) নামের এক যুবককে বাস থেকে ধাক্কা মেরে নিচে ফেলে দিয়ে চাকায় পিষ্ট করে হত্যার অভিযোগ উঠেছে।শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৬টার দিকে এ ঘটনা ঘটে। যুবকের স্বজনরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই আবু সাদাত সাহেদ সাংবাদিকদের বলেছেন, আমার ভাই মতিঝিলে একটি বায়িং হাউজে কর্মরত ছিল। আজ সন্ধ্যার দিকে সে মতিঝিল থেকে ৮ নম্বর যাত্রীবাহী বাসে করে যাত্রাবাড়ীতে বাসার উদ্দেশে রওনা দেয়। বাসটি যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কে আসামাত্র হেল্পার মোহন মিয়া ও চালক শাহ আলম তাকে মারধর করে বাস থেকে ফেলে দেয়। চলন্ত গাড়ির চাকার নিচে তার মাথা পিষ্ট হয়। আমরা তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই )আশরাফুল ইসলাম বলেছেন, আমরা খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে দেখা গেছে, গাড়িতে আগুন ধরানো হয়েছে। চালক ও হেল্পারকে বেধড়ক পিটুনি দিচ্ছে লোকজন। ওই দুজনকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। তারা চিকিৎসাধীন আছেন। যাত্রীবাহী বাসটিকে থানায় নেওয়া হয়েছে। চালক ও হেল্পারের বিরুদ্ধে মামলা হবে। হেল্পার মোহনের অভিযোগ, মুরাদের সঙ্গে এক যাত্রীর তর্ক ও ধাক্কাধাক্কি হয়। পরে মুরাদ হেল্পারকে মারধর করে বাস থেকে নামতে গিয়ে চাকায় পিষ্ট হয়।

মুরাদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।