• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

এনভয় গ্রুপের চেয়ারম্যানের সঙ্গে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৬, ২০২৩, ১:৪৮ অপরাহ্ন / ৬৪
এনভয় গ্রুপের চেয়ারম্যানের সঙ্গে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়

খুলনা অফিসঃ শনিবার খুলনার দিঘলিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দ বিশিষ্ট সমাজসেবিকা ও এনভয় গ্রুপের চেয়ারম্যান মিসেস সারমিন সালামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন। অনুষ্ঠানের শুরুতে খুলনা- ৪ আসনের এমপি আব্দুস সালাম মূর্শেদী এর সহধর্মিনী,বিশিষ্ট সমাজ সেবিকা সারমিন সালামকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

মতবিনিময় কালে সারমিন সালামও দিঘলিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন। তিনি সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডের চিত্র গণমাধ্যমে প্রকাশের জন্য সাংবাদিকদের অনুরোধ জানান।

তিনি বলেন বর্তমান সরকার দেশে ব্যাপক উন্নয়নমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন, সে সকল তথ্য সাধারণ জনগণের কাছে পৌঁছে দেয়ার মাধ্যম হলেন সাংবাদিকবৃন্দ তাই আপনারা আপনাদের লেখনীর মাধ্যমে এ সকল উন্নয়ন মূলক ও জনকল্যাণ মূলক কর্মকাণ্ডের তথ্য প্রকাশের জন্য সচেষ্ট থাকবেন। দেশ এখন দুর্বার গতিতে এগিয়ে চলেছে,এই গতি চলমান রাখতে আপনাদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সরকার যত ভাল কাজ করছে তার প্রতিফলন ঘটে সংবাদ প্রচারের মাধ্যমে। তাই আপনারা আপনাদের লেখনীর মাধ্যমে সরকারের সকল ভালো কাজের অংশীদার হিসেবে কাজ করবেন বলে আমি আশা করি। তিনি আরো বলেন, আমি এবং আপনাদের এমপি আব্দুস সালাম মূর্শেদী আমরা সর্বদাই দিঘলিয়া প্রেসক্লাবের পাশে আছি এবং থাকবো। শুভেচ্ছা বিনিময় কালে উপস্থিত ছিলেন দিঘলিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মোঃ শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ হাবিবুর রহমান তারেক, বিশিষ্ট সাংবাদিক কবি এম ফরহাদ কাদির, সিনিয়র সহ-সভাপতি গাজী জামশেদ সৌরভ, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ওয়াহিদ মুরাদ, কোষাধ্যক্ষ ওয়াসিক রাজীব, যুগ্ম সাধারন সম্পাদক কে এম আসাদুজ্জামান, প্রচার সম্পাদক মোঃ সালাউদ্দিন মোল্লা এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রানা মোল্লা।