• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

এতিম শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিলেন গোপালগঞ্জ ডিসি কাজী মাহবুবুল আলম


প্রকাশের সময় : এপ্রিল ১১, ২০২৪, ৯:২০ অপরাহ্ন / ৫১
এতিম শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিলেন গোপালগঞ্জ ডিসি কাজী মাহবুবুল আলম

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জে এতিম শিশুদের সাথে পবিত্র ঈদ-উল-ফিতর-২০২৪-এর আনন্দ ভাগ করে নিলেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) পবিত্র ঈদ-উল-ফিতরের দিন দুপুর ১২টায় জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম প্রশাসনের অন্যান্য কর্মকর্তাদের সাথে নিয়ে গোপালগঞ্জ সরকারি শিশু পরিবার পরিদর্শন করেন। সরকারি শিশু পরিবারে পৌঁছে তিনি সেখানে বসবাসরত এতিম ও অসহায় শিশুদের সাথে ঈদের শুভেচ্ছা ও বিনিময় করেন।পরে ঈদুল ফিতর উপলক্ষে তৈরি বিশেষ খাবার ডিসি কাজী মাহবুবুল আলম নিজেই সকল শিশুদের মাঝে পরিবেশন করেন।

জেলা প্রশাসকের উষ্ণ আতিথেয়তায় সকল শিশু কে আবেগাপ্লুত হতে দেখা গেছে। শিশুদের প্রতি যথাযথ ভাবে খেয়াল রাখতে তিনি সংশ্লিষ্টদেরকে দিক নির্দেশনা দেন। এর আগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শিশু পরিবারের সকল এতিম ও অসহায় শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক (শার্ট-প্যান্ট) ও (জুতা-স্যান্ডেল) বিতরণ করা হয়।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ গোলাম কবির, সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোঃ মামুন শরীফ, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট রাসেল মুন্সী, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট শপথ বৈরাগী, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট রন্টি পোদ্দার, গোপালগঞ্জ সরকারি শিশু পরিবারের উপতত্ত্বাবধায়ক হাসান সাদিক মাহমুদ সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।