• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

উপজেলা নির্বাচনে ঝালকাঠি সদর ১০জন ও নলছিটিতে ১৪জন প্রার্থীর মনোনয়ন পত্র জমা


প্রকাশের সময় : এপ্রিল ২২, ২০২৪, ৭:৫৯ পূর্বাহ্ন / ৪৯
উপজেলা নির্বাচনে ঝালকাঠি সদর ১০জন ও নলছিটিতে ১৪জন প্রার্থীর মনোনয়ন পত্র জমা

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠিঃ আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঝালকাঠি সদর উপজেলায় ১০ জন ও নলছিটিত উপজেলায় ১৪জন দ্বিতীয় ধাপের সাধারণ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ২৪ জন প্রার্থী সরকারি নিয়মানুযায়ী অনলাইনে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এ বিষয় ঝালকাঠি জেলা নির্বাচন কমিশন অফিস সূত্রে জানা যায়, ২১ এপ্রিল রবিবার নির্বাচন কমিশন ঘোষিত মনোনয়নপত্র জমা দানের শেষ দিন ছিলো। এর মধ্যে ঝালকাঠি সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী অনলাইনে মনোনায়ন পত্র দাখিল করেন তারা হলেন মোঃ সুলতান হোসেন খান, সৈয়দ রাজ্জাক আলী, ,মোঃ নুরুল আমিন খান, মোঃ খান আরিফুর রহমান। ভাইস চেয়ারম্যান পদে ৩জন লস্কর আসিফুর রহমান দিপু, মোঃ মহিন উদ্দিন তালুকদার ও মোঃ সাইদুর রহমান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন তারা হলো ইসরাত জাহান সোনালী ,সিমু আক্তার নদী ও মিসেস উম্মে সালমা।

অপরদিকে নলছিটি উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৩ জন, তারা হলো জিকে মোস্তাফিজুর রহমান , তসলিম উদ্দিন চৌধুরী ও সালাহ উদ্দিন খান সেলিম। ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৬ জন তারা হলো জে এস হাতেম ,বদরুল আলম ,মনিরুজ্জামান মনির ,মফিজুর রহমান শাহীন,হানিফ হাওলাদার ও শরিফ মিজানুর রহমান লালন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৫ জন তারা হলো আয়শা আক্তার, জাকিয়া খাতুন সিমা ,দিলরুবা মাহমুদ, মোর্শেদা বেগম ও মোসাঃ নাছিমা আক্তার ।

আগামী ২৩শে এপ্রিল মঙ্গলবার মনোনয়ন পত্র বাছাই ও প্রার্থিতা প্রত্যাহার আগামী ৩০ এপ্রিল মঙ্গলবার এবং আগামী ২রা এপ্রিল বৃহস্পতিবার প্রার্থীদের প্রতিক বরাদ্ধ শেষে আগামী ২১মে মঙ্গলবার উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।