মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন



ঈদ উপলক্ষে দিনমজুরদের পাশে ‘স্বপ্নের খোঁজে ফাউন্ডেশন’

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৫৪ Time View

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইলঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে নড়াইলে ভ্যানচালক, পরিচ্ছন্নকর্মী ও চায়ের দোকানিদের মাঝে লুঙ্গি, হ্যান্ডস্যানিটাইজার, মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে নড়াইল শহরের বিভিন্ন এলাকায় ৫০ জনের মাঝে এসব উপকরণ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন-স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উপদেষ্টা মোঃ ফয়সাল মুস্তারী, অস্ট্রিয়া প্রবাসী সবুজ মুস্তারী, সজিব মুস্তারী, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজ, এস এম শাহ পরাণ, কে এম রাহাদ নেওয়াজ, শামীম হোসেনসহ অনেকে।

স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজ জানান, করোনার শুরু থেকেই মাঠে আছেন তারা। এরই ধারাবাহিকতায় ৫০০ শতাধিক অসহায় মানুষকে খাদ্যসামগ্রী প্রদান, বিনামূল্যে সবজি বাজার, গরিব কৃষকের বোরো ধানকর্তন, মা ও শিশুদের ফ্রি মেডিকেল ক্যাম্প, টেলিমেডিসিন সেবা, ওষুধ বিতরণ, রোজায় ইফতার, শিশুদের নতুন পোশাক, গাছের চারা বিতরণ ও বাড়ি বাড়ি বৃক্ষরোপন, মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষাউপকরণ, এতিমখানায় মওসুমি ফল বিতরণসহ বিভিন্ন সেবামূলক কাজ করেছেন সতেজসহ তার বন্ধুরা। মির্জা গালিব সতেজসহ তার বন্ধুরা মিলে ফাউন্ডেশনটি ২০১৭ সালের ১৪ ফ্রেব্রুয়ারি প্রতিষ্ঠা করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category



© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin