• ঢাকা
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন

ঈদুল আজহা উপলক্ষে গোপালগঞ্জ জেলা পুলিশের বিভিন্ন হাট পরিদর্শন


প্রকাশের সময় : জুলাই ৮, ২০২২, ৯:৫৫ অপরাহ্ন / ৫২
ঈদুল আজহা উপলক্ষে গোপালগঞ্জ জেলা পুলিশের বিভিন্ন হাট পরিদর্শন

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম -এর দিকনির্দেশনা অনুযায়ী আজ বৃহস্পতিবার (৭ জুলাই) অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম আসন্ন ঈদ-উল-আযহা -২০২২ উপলক্ষে গোপালগঞ্জের বিভিন্ন জায়গায় জেলা প্রশাসন কর্তৃক অনুমোদিত অস্থায়ী পশুর হাট পরিদর্শন করেন। পরিদর্শন শেষে পশুব্যবসায়ী, ক্রেতা ও হাটের ইজারাদারদের পুলিশ হেডকোয়ার্টারস ও রেঞ্জ ডিআইজির কার্যালয়ের নিম্ন লিখিত নির্দেশনা প্রদান করেন।

পশুর হাট সংলগ্ন রাস্তায় যাতে জ্যাম না থাকে, গাড়ি চলাচল স্বাভাবিক রাখতে পুলিশ সদ্যসদের পাশাপাশি স্বেচ্ছাসেবকদের কাজ করার অনুরোধ করেন। হাসিল/খাজনা উঠানো নিয়ে যাতে কোন বিশৃঙ্খলা সৃষ্টি না হয় বিষয়টি স্থানীয় পুলিশ ও জনপ্রতিনিধিদের নজরদারি করতে বলেন। পশুর হাট এলাকায় সার্বক্ষণিক পুলিশ টহলের নির্দেশ প্রদান করেন। পশু ব্যবসায়ীরা যাতে বড় অংকের টাকা নিয়ে নির্বিঘ্নে বাড়িতে ফিরতে পারেন এ জন্য পুলিশের সহয়তা নেওয়ার পরামর্শ প্রদান করেন। পশু ব্যবসীয়ারা হাটে গরু আনা নেওয়ার সময় কোন রকম চাঁদাবাজির শিকার হলে তাৎক্ষণিক ভাবে স্থানীয় পুলিশের সহয়তা নেওয়ার পরামর্শ প্রদান করেন। এক জায়গায় থেকে অন্য জায়গায় পশু আনা-নেওয়ার সময়ে হাটের নামসহ গাড়ির সামনে ব্যানার লাগানোর পরামর্শ প্রদান করেন।

এছাড়া পশু কোরবানির সাথে সাথে বর্জ্য তাড়াতাড়ি অপসারণ সহ সকলে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন।

এ সময় গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো. নাসির উদ্দিন সহ বিট পুলিশিং কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।