• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৪ অপরাহ্ন

ঈদকে সামনে রেখে খুলে গেলো সিরাজগঞ্জের নলকা সেতু


প্রকাশের সময় : জুলাই ৪, ২০২২, ৮:৫৮ অপরাহ্ন / ১৪৮
ঈদকে সামনে রেখে খুলে গেলো সিরাজগঞ্জের নলকা সেতু

এস এম মজনু, সিরাজগঞ্জঃ পবিত্র ঈদ উল আযহাকে সামনে রেখে উত্তরবঙ্গগামী মানুষের যাত্রাকে নির্বিঘ্ন করতে খুলে দেয়া হয়েছে নবনির্মিত নলকা সেতুর ঢাকাগামী লেন।সোমবার (০৪ জুলাই) সকালে যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হয় লেনটি।

এ সময় উপস্থিত ছিলেন সাসেক-২ এর প্রজেক্ট ম্যানেজার মো. এখলাস উদ্দিন ও হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমানসহ সংশ্লিষ্টরা।

এই লেন উন্মুক্ত করে দেওয়ার ফলে উত্তরের ২২ জেলার পুরোনো নলকা সেতুর ঢাকাগামী যাত্রায় যে ভোগান্তি হতো তা কেটে যাবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

এর আগে শনিবার সিরাজগঞ্জের জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে সড়কে যানজট নিয়ন্ত্রণ ও নিরাপত্তা জোরদারকরণ বিষয়ক এক মতবিনিময় সভায় ঈদুল আজহার আগেই নলকা সেতুর সব লেন খুলে দেওয়া হবে বলে জানিয়েছিলেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নুরী।

সিরাজগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. জাহিদুর রহমান বলেন, সড়ক ও জনপথ বিভাগের সচিব স্যার নির্দেশনা দিয়েছিলেন চার তারিখে নবনির্মিত নলকা সেতুর ঢাকাগামী লেনটি খুলে দেওয়ার জন্য। এর পরিপ্রেক্ষিতে বাংলাদেশ সেতু বিভাগ আজ নলকা সেতুর ঢাকাগামী লেনটি খুলে দিয়েছে।