• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

ইউএনও ড্রাইভার পুকুর খননের অনুমতি দিয়ে টাকা নেওয়ার অভিযোগ


প্রকাশের সময় : জানুয়ারী ২৭, ২০২২, ৮:৪৮ অপরাহ্ন / ১৮৩
ইউএনও ড্রাইভার পুকুর খননের অনুমতি দিয়ে টাকা নেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ চাঁপাইনবাবগঞ্জ জেলা শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়ন জালসুখা বিলে ধানী-ফসোলি জমি কেটে অবৈধ পুকুর খননের অনুমোদন নেয়ার জন্য উপজেলা নির্বাহি অফিসারের কার্যালয় গেলে উপজেলা নির্বাহি অফিসার এর ড্রাইভার বাবু তাদের ডেকে স্যারের নাম বলে এক লক্ষ টাকা দাবি করে। পরে পঞ্চাশ হাজার টাকায় চুক্তি হয়, সেই টাকা তিন দফায় দেওয়ার পরেও তাদের ডেজারের ব্যাটারি খুলে নিয়ে চলে যাই তাই দাইপুখুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর রেজা।

অভিযোগকারী শাহবাজপুর ইউনিয়ন মুসলিমপুর গ্রামের বদিউজ্জামানের ছেলে শুকুরউদ্দিন আমাদের জানান শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের ড্রাইভার বাবু তার কাছ থেকে পঞ্চাশ হাজার টাকা আদায় করে, এবং ডেজারের ব্যাটারি খুলে নিয়ে যাওয়ার বিষয়ে তাকে জানালে ড্রাইভার বাবু উত্তরে বলেন আমি একটা পুখুর এর জন্য টাকা নিয়েছি আর অন্য একটা পুখুরে ব্যাটারি খুলে নিয়েছে তাতে আমার কিছু করার নেই। আরো কয়েকটি পুকুর খনন করীদের কাছ থেকে জানা গিয়েছে উপজেলা নির্বাহি কর্মকর্তার ড্রাইভার বাবু তাদেরকেও ফোন দিয়ে হুমকি-ধামকি দিচ্ছে।

এ বিষয়ে অভিযুক্ত শিবগঞ্জ উপজেলা নির্বাহি অফিসারের ড্রাইভার বাবু কে জিজ্ঞেস করা হলে তিনি বিষয় টি অস্বীকার করে বলে আমি কোন টাকা নেই নি।

শিবগঞ্জ উপজেলা নির্বাহি কর্মকর্তা সাকিব আল-রাব্বির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।