• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন

আসামির ধারালো দায়ের কোপে পুলিশের হাতের কব্জি বিচ্ছিন্ন


প্রকাশের সময় : মে ১৫, ২০২২, ৫:০৮ অপরাহ্ন / ১৬৯
আসামির ধারালো দায়ের কোপে পুলিশের হাতের কব্জি বিচ্ছিন্ন

চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়া থানার পুলিশ কনস্টেবল মুহাম্মদ জনি খানের বাম হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে আসামির ধারালো দায়ের কোপে।

আজ রোববার সকাল ১০টার দিকে কবির আহমদ (৩৫) নামে এক আসামি ধরতে গেলে তার দায়ের কোপে হাতের কব্জি বিচ্ছিন্ন হয় কনস্টেবলের। এ ঘটনায় শাহাদাত হোসেন নামে অপর কনস্টেবল ও মামলার বাদী মোহাম্মদ আবুল হোসেন কালুও আহত হয় বলে পুলিশ জানা যায়।

উক্ত উপজেলার পদুয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের লালারখিল এলাকায় এ ঘটনা ঘটেছে। আহত পুলিশ কনস্টেবল জনি খানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর প্রেরণ করা হয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে। এ ব্যাপারে পুরো উপজেলা জুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

জানা যায়, রোববার (১৫ মে) সকালে লোহাগাড়া থানার এসআই ভক্ত চন্দ্র দত্ত সঙ্গীয় এএসআই মুজিবুর রহমান ও দুই জন কনস্টেবল নিয়ে উপজেলার পদুয়া লালারখিল এলাকায় যান নিয়মিত মামলার আসামি কবির আহমদকে গ্রেপ্তারের জন্য। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই আসামি ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কোপানো শুরু করে। এ সময় কনস্টেবল মো. জনি খানের বাম হাতের কব্জি সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। আহত হয় অপর কনস্টেবল ও মামলার বাদী। ওই সময় আসামি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান জানান, ওই আসামি কবির আহমদকে গ্রেপ্তারের তৎপরতা চলছে।