• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এ্যাড আবুল কালাম আজাদের উঠান বৈঠক


প্রকাশের সময় : জানুয়ারী ২৮, ২০২৪, ১১:০১ অপরাহ্ন / ২৯
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এ্যাড আবুল কালাম আজাদের উঠান বৈঠক

মোঃ মানছুর রহমান জাহিদঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে পাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আইনজীবী সমিতির বার বার নির্বাচিত সদস্য তরুণ সমাজ সেবক এ্যাড শেখ আবুল কালাম আজাদের পক্ষে উপজেলার সোলাদানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এস এম এ মাজেদের নিজস্ব বাসভবনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রোববার সন্ধায় মাজেদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম এ মোতাহার হোসেনের সভাপতিত্বে ও সাবেক যুবলীগ নেতা শেখ আতাউর রহমানের পরিচালনায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন, আলহাজ্ব আব্দুর রব গাজী, মোঃ মতিউর রহমান, জয়নাল জোয়ার্দার, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক রামকৃষ্ণ বাছাড়, লস্কর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও ইউপি সদস্য শফিকুল ইসলাম লিটন, যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মাসুদুর রহমান, এ্যাড সাঈদুর রহমান মিঠু, এ্যাড আবু হানিফ সোহেল শিখদার, এ্যাড সুমন আহম্মেদ , মশিয়ার রহমান, তাহমিনা রহমান, মাষ্টার আঃ মান্নান, দাউদ আলী মোল্লা, আব্দুল মান্নান গাজী, রফিকুল মোল্লা, মাহমুদ কবির, খালেক সরদার, আজীম সরদার, রবিউল ইসলাম, সবুর সানা, আবুল সানা, সবুর আলী মোল্লা, সাবেক উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, মীর শাহিন, মামুন সিরাজ, রাসেল মোড়লসহ দলীয় নেতাকর্মী ও স্হানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।
পাইকগাছা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাড শেখ আবুল কালাম আজাদ তিনি তৃণমূল থেকে শুরু করে দলীয় নেতাকর্মীদের দ্বারে দ্বারে ঘুরছেন এবং বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন। তিনি গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

পাইকগাছা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী শেখ আবুল কালাম আজাদ উঠন বৈঠকে তার বক্তব্য বলেন, আমি ও আমার পরিবার দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। গত উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম। এবারের উপজেলা পরিষদ নির্বাচনেও আমি পাইকগাছা উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী। জনগণ আমার সঙ্গে আছে। আমি শতভাগ আশাবাদী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে সকলের সেবা করার সুযোগ দিবেন পাইকগাছা উপজেলাবাসি। সর্বোপরি এই কর্মজজ্ঞে আমি পাইকগাছা উপজেলার দলীয় নেতাকর্মীসহ সকলের দোয়া,আর্শিবাদ,পরামর্শ, সমর্থন ও সহযোগীতা কামনা করছি।